প্রথম ছবির শ্যুটিং শুরু করলেন আমিরের ছেলে জুনেইদ, শুভেচ্ছা জানালেন বোন ইরা!

প্রথম ছবির শ্যুটিং শুরু করলেন আমিরের ছেলে জুনেইদ, শুভেচ্ছা জানালেন বোন ইরা!
সোমবার থেকে ছবির শুটিং শুরু হয়েছে। ইতিমধ্যে এই নিয়ে নানা জল্পনাও শুরু হয়ে গিয়েছে।

সোমবার থেকে ছবির শুটিং শুরু হয়েছে। ইতিমধ্যে এই নিয়ে নানা জল্পনাও শুরু হয়ে গিয়েছে।

  • Share this:

#মুম্বই: বাবা অথবা মা সুপারস্টার হলে এমনিতেই একটা প্রত্যাশা তৈরি হয় তাঁদের সন্তানদের নিয়ে। মহাতারকার ছেলে বা মেয়েও যে মহাতারকা হয়ে উঠতে পারেন এমনটা নয়। বরং বেশিরভাগ ক্ষেত্রে উল্টোটাই হয়। তবু বাবা-মায়েরা হাল ছাড়েন না। যদিও বলিউডের হাল-হকিকত এখন অনেক পাল্টে গিয়েছে। তারকা বাবা-মায়েরা নিজেরা ছেলে মেয়েদের লঞ্চ না করে নামজাদা পরিচালকের সাহায্য নেন। যেমন আমির খানের (Aamir Khan) ছেলে জুনেইদ খান (Junaid Khan) তাঁর ডেবিউ করছেন যশরাজ ফিল্মের (Yash Raj Films) ব্যানারে। জানা গিয়েছে যে সিদ্ধার্থ পি মালহোত্রা (Siddharth P Malhotra) পরিচালিত এই ছবির নাম ঠিক করা হয়েছে মহারাজা (Maharaja)।

ছবির সেটে জুনেইদের প্রথম দিনকে স্মরণীয় করে রাখার উদ্যোগ নিয়েছেন বোন ইরা খান (Ira Khan)। আদতে ইরা-ই জুনেইদ এবং তাঁর একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে যে হাঁটু গেড়ে বসে ভাইকে ফুলের তোড়া দিচ্ছেন ইরা। লজ্জায় অধোবদন হয়ে যাচ্ছেন জুনেইদ। ইরা নিজে একজন চিত্রপরিচালক হতে চান। তাই আদরের ভাই জুন্নুর আনন্দে শরিক হতে পেরে তিনি যে অত্যন্ত খুশি, সেটা বোঝা যাচ্ছে। তবে ছবির বিষয়বস্তু ঠিক কী রকম, সেই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ইরা। তাঁর বক্তব্য অনুযায়ী তিনি না কি এই প্রোজেক্ট সম্পর্কে কিছুই জানেন না! ইরা শুধু এটুকু বলেছেন যে বড় পর্দায় আসার আগে থেকেই মঞ্চে অভিনয় করছেন জুনেইদ। ইরার প্রথম নাটক মিডিয়া-তেও ছিলেন তিনি।

তবে সূত্রের খবর ১৮৬২ সালের একটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে জুনেইদ-অভিনীত ছবি। ছবির নাম নির্ধারিত হয়েছে মহারাজ। যদুনাথ ব্রিজরতনজি মহারাজ (Jadunathji Brijratanji Maharaj) তাঁর বিষয়ে লেখা একটি প্রতিবেদন নিয়ে আদালতে টেনে নিয়ে যান সাংবাদিক করসনদাস মুলজিকে (Karsandas Mulji)। এই সাংবাদিক মুলজির চরিত্রেই অভিনয় করছেন জুনেইদ।


View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

সোমবার থেকে ছবির শুটিং শুরু হয়েছে। ইতিমধ্যে এই নিয়ে নানা জল্পনাও শুরু হয়ে গিয়েছে। এমনিতেই বলিউডে আমির খান মিস্টার পারফেকশনিস্ট নামে পরিচিত। ইরার কথা মেনে নিলে এটাও মেনে নিতে হয় যে জুনেইদও না কি বাবার মতো অসম্ভব খুঁতখুঁতে স্বভাবের। তাছাড়া তিনি না কি খুব পেশাদারও! আসলে ভাইয়ের মঞ্চের দিনগুলিতে তাঁকে খুব ভালো করে পর্যবেক্ষণ করেছেন ইরা, ফলে তিনি জুনেইদ সম্পর্কে অনেক বেশি আত্মবিশ্বাসী।

Published by:Piya Banerjee
First published: