Home /News /entertainment /
Aamir Khan on Alcohol: মদ খেলে গোটা বোতল খাই, আর এখন...: আমির খান

Aamir Khan on Alcohol: মদ খেলে গোটা বোতল খাই, আর এখন...: আমির খান

Aamir Khan on Alcohol

Aamir Khan on Alcohol

সম্প্রতি নিউজ ১৮-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মদ্যপান নিয়ে মুখ খুলেছেন আমির খান। আধ্যাত্মিকতা, ধর্ম ও মদ্যপান নিয়ে কথা বলেছেন অভিনেতা (Aamir Khan on Alcohol)।

  • Share this:

    #মুম্বই: আমির খান মদ্যপান করেন না, এটা হয়তো অনেকেরই জানা নেই। অন্তত শেষ কয়েক বছর ধরে তিনি একেবারেই মদ খান না (Aamir Khan on Alcohol)। বলিউড সূত্রে খবর, আগে ভালোই মদ্যপান করতেন আমির খান (Aamir Khan on Alcohol)। কিন্তু বর্তমানে একেবারেই মদ ছুঁয়ে দেখেন না তিনি। সত্যমেব জয়তে করার সময় মদ্যপান নিয়ে একটি এপিসোডও করেছিলেন অভিনেতা। সম্প্রতি নিউজ ১৮-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মদ্যপান নিয়ে মুখ খুলেছেন আমির খান। আধ্যাত্মিকতা, ধর্ম ও মদ্যপান নিয়ে কথা বলেছেন অভিনেতা (Aamir Khan on Alcohol)।

    মদ্যপান নিয়ে আমির বলেছেন, 'আমি আগে মদ্যপান করতাম, কিন্তু এখন একেবারেই ছেড়ে দিয়েছি। কেউ কেউ দু'পেগেই শান্ত হন, কিন্তু আমি রোজ কখনও মদ খেতাম না। অকেশনে মদ খেতাম। কিন্তু একবার মদ খেতে বসলে একবারে এক বোতল খেতাম। এবং আমার পরে মনে হয়েছিল এটা ঠিক না। এবং আপনি যখন মাদকাসক্ত হয়ে পড়েন, তখন আপনি এমন কিছু বলে ফেলেন যা পড়ে মনে হয় ভুল। তবে মারাত্মক কোনও ঘটনা এখনও আমার সঙ্গে ঘটেনি।'

    আরও পড়ুন: অভিষেকেই 'মহারাজা'! এবার বলিউডে পা রাখছেন আমির খানের ছেলে জুনেইদ

    সোমবার ৫৭ বছরে পা দিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। নিউজ ১৮-এর সঙ্গে সাক্ষাৎকারে নিজের ছেলে জুনেইদের বলিউড অভিষেক নিয়ে মুখ খুলেছেন আমির খান। প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমিরের দুই সন্তান রয়েছে। জুনেইদ ও ইরা। অভিনয়ের জগতে ইরার আসার কোনও ইচ্ছে নেই বলে তিনি নিজেই জানিয়েছিলেন। তবে আমিরের পথেই হাঁটবেন জুনেইদ।

    আরও পড়ুন: এক ফ্রেমে বাবা ও বয়ফ্রেন্ড, আমির খান-নুপূরের সঙ্গে বড়দিন পালন ইরা খানের!

    আমির খান জানিয়েছেন, 'খুব তাড়াতাড়িই ইন্ডাস্ট্রিতে আসছে জুনেইদ। ওরা যা শিখতে চায় তাতেই আমি ওদের সহযোগিতা করব। জুনেইদের থিয়েটার শেখার ইচ্ছে ছিল, ফলে অভিনয় শেখার জন্য আমি ওকে লস অ্যাঞ্জেলসে পাঠিয়েছিলাম। সেখানে ২ বছর অভিনয় শিখে মুম্বইতে ফিরে ও একাধিক থিয়েটারও করেছিল।' তবে বলিউডে ছবি করার জন্য যখন জুনেইদ স্ক্রিন টেস্ট দেয়, তখন কেউ জানত না জুনেইদ আমির খানের ছেলে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Bollywood

    পরবর্তী খবর