করোনা আর করিনা দুই সামলাতে জেরবার, মুখ খুললেন আমির খান

করোনা আর করিনা দুই সামলাতে জেরবার, মুখ খুললেন আমির খান

করোনা আর করিনা দুই সামলাতে জেরবার, মুখ খুললেন আমির খান!

আমির ঠাট্টা করে বলছেন, লাল সিং চাড্ডা শেষ করতে গিয়ে তাঁকে করোনা আর করিনা দু'টোই সামলাতে হয়েছে।

  • Share this:

#মুম্বই: আমির খান (Aamir Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনীত লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) মুক্তি পাবে এই বছর ডিসেম্বরে অর্থাৎ বড়দিনের সময়ে। ছবি শেষ করতে অনেক বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয়েছে। আমিরের এক ভক্ত সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন YouTube-এ, সেখানে দেখা যাচ্ছে আমির ঠাট্টা করে বলছেন যে এই ছবি শেষ করতে গিয়ে তাঁকে করোনা আর করিনা দু'টোই সামলাতে হয়েছে।

আসলে এই ছবির শ্যুটিং চলাকালীনই জানা যায়, করিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। সেটাই বলতে চেয়েছেন আমির। তবে প্রযোজক হিসেবে করিনার যত্নআত্তিতে কোনও ত্রুটি রাখেননি তিনি। করিনা যখন শ্যুটিং করতেন, তখন ছবির সেটে যাতে সব সময়ে একজন ডাক্তার উপস্থিত থাকেন, সেই দিকে কড়া নজর ছিল আমিরের। উপরন্তু করিনাকে তাড়াতাড়ি ছুটি দিয়ে দেওয়ার জন্যই তাঁর অভিনীত অংশগুলি আগেই শ্যুট করা হয়। প্রযুক্তির সাহায্যে লুকিয়ে ফেলা হয় করিনার বেবি বাম্প।

১৯৯৪ সালের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্প (Forrest Gump) অবলম্বনে নির্মিত হচ্ছে এই ছবি। হলিউডের ছবিতে নাম ভূমিকায় ছিলেন টম হ্যাঙ্কস (Tom Hanks)। ভিডিওতে আমির জানান, মূল ছবির শুরুতে দেখা যায় যে একটি পাখির পালক হাওয়ায় ভেসে ভেসে এদিক ওদিক চলে যাচ্ছে। তিনি আর ছবির পরিচালক অদ্বৈত চন্দন (Advait Chandan) এই নিয়ে নিজেদের মধ্যে বহু বার ঠাট্টাও করেছেন। কারণ আমিরের মতে যাঁরা যাঁরা এই ছবির সঙ্গে যুক্ত, তাঁদের জীবনটাও ওই পালকের মতো হয়ে গিয়েছে। অর্থাৎ হাওয়া যেদিকে নিয়ে যাচ্ছে, সেই দিকেই তাঁরা যাচ্ছেন।

করিনাকে একটু রাগিয়ে দেওয়ার জন্য স্বভাবসিদ্ধ ভঙ্গীতে আমির বলেন গোটা বিশ্ব যখন করোনা সামলাচ্ছে, আমাকে তখন করিনা সামলাতে হয়েছে! শ্যুটিং চলাকালীন করিনা গর্ভবতী হয়ে পড়েন, সেটা এই ছবির কাজ এগিয়ে নিয়ে যাওয়াতে আরও একটু জটিলতা বাড়িয়ে দেয়।

https://www.youtube.com/watch?v=WXl-B5eYzEo&t=38s

আমির জানিয়েছেন যে সব কিছু ঠিকঠাক এগোলে এই বছরে নির্ধারিত সময়ে অর্থাৎ বড়দিনে মুক্তি পাবে ছবি।

করোনা নিয়ে ঠাট্টা করলেও কিছু দিন আগে নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েন আমির। তবে আপাতত তিনি ও তাঁর টিম মনেপ্রাণে ছবির মুক্তির অপেক্ষায় আছেন।

Published by:Rukmini Mazumder
First published: