Home /News /entertainment /
‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ থেকে কি বাদ পড়ল রণবীর-ঐশ্বর্যের ঘনিষ্ঠ দৃশ্য

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ থেকে কি বাদ পড়ল রণবীর-ঐশ্বর্যের ঘনিষ্ঠ দৃশ্য

শেষ পর্যন্ত সংস্কারীর ভূমিকায় অমিতাভ বচ্চন। পুত্রবধূর অন্তরঙ্গ দৃশ্যে কাঁচি চালাতে রঙ্গমঞ্চে অবতীর্ণ হলেন তিনি।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: শেষ পর্যন্ত সংস্কারীর ভূমিকায় অমিতাভ বচ্চন। পুত্রবধূর অন্তরঙ্গ দৃশ্যে কাঁচি চালাতে রঙ্গমঞ্চে অবতীর্ণ হলেন তিনি। শোনা যাচ্ছে, তাঁরই চাপে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির রণবীর কাপুর ও ঐশ্বর্য রাই বচ্চনের অন্তরঙ্গ দৃশ্য ছেঁটে ফেলা হয়েছে। তার পরেই ছবিকে ইউ-এ সার্টিফিকেট দিয়েছে সিবিএফসি।

    রণবীর-ঐশ্বর্যর ঘনিষ্ঠ দৃশ্য ছাড়াই কি মুক্তি পেতে চলেছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’? বলিউডে এটাই এখন জোর খবর। এই দৃশ্য কাটার পিছনের কুশীলব নাকি আর কেউ নয়, অমিতাভ বচ্চন। তিনিই নাকি চাপ দিয়েছেন সিবিএফসিকে এই দৃশ্যটি ছেঁটে ফেলার জন্য।

    সেন্সর বোর্ডের এই আবেদন মেনে নিয়েছেন, চলতি সপ্তাহেই এই দৃশ্যটি ছবি থেকে ছেঁটে ফেলেছেন করণ জোহর। তবে এই বিতর্ক নিয়ে তিনি মুখে কুলুপ এটেছেন। এর আগে ট্রেলারে ও গানে রণবীর আর ঐশ্বর্যর বোল্ড দৃশ্য দেখে অখুশি হয়েছিল বচ্চন পরিবার। কিন্তু এই অখুশি যে এই জায়গায় যাবে, তা কেউই ভাবতে পারেনি।

    download

    তবে এই বিতর্কের মাঝেই অ্যায় দিল হ্যায় মুশকিল সেন্সর সার্টিফিকেট দিল সিবিএফসি। ছবিটিকে ইউ এ সার্টিফিকেট দেওয়া হয়েছে। ২৮ অক্টোবর একের পর হিট ছবির পরিচালক করণ জোহর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নিয়ে রীতিমতো জর্জরিত। তাঁর শনির দশা কবে কাটবে, সে কথা কেউই বলতে পারছে না।

    এর আগেও ধুম-২-এর সময় ঋত্বিক-ঐশ্বর্যের লিপলক নিয়েও অস্বস্তিতে পড়েছিলেন বচ্চন পরিবার ৷ বচ্চন পরিবারের ভাবী বউ স্ক্রিনে অন্য কারোর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন দেখে নাকি প্রবল আপত্তি উঠেছিল পরিবারের অন্দরে ৷ বলিউডে জোর গুঞ্জন ছড়িয়েছিল, ঐশ্বর্যর সঙ্গে সিনেমার পর্দায় ঘনিষ্ঠ হওয়াতেই নাকি আমন্ত্রিতের তালিকা থেকে বাদ পড়েছিল অভিষেক বচ্চনের বাল্যবন্ধু ঋত্বিক রোশন ৷

    First published:

    Tags: Ae Dil Hai Mushkil, Aishwarya Rai Bachchan, Amitabh Bachchan, Karan johar, Ranbir Kapoor

    পরবর্তী খবর