'আপনি আর গান গাইতে পারেন না'! পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে মুখ খোলায় শানকে আক্রমণ

'আপনি আর গান গাইতে পারেন না'! পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে মুখ খোলায় শানকে আক্রমণ

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে মুখ খোলায় শানকে আক্রমণ

পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে সারা দেশেই আলোচনা হচ্ছে। আর সেই একই বিষয়ের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রেখেছিলেন গায়ক। আর তার জেরেই তাঁকে আক্রমণ করে এক ব্যক্তি লিখলেন, শান নাকি গান গাওয়ার ক্ষমতাই হারিয়ে ফেলেছেন।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়ে মুখ খুলে ট্রোলিং এর শিকার হলেন গায়ক শান। পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে সারা দেশেই আলোচনা হচ্ছে। আর সেই একই বিষয়ের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রেখেছিলেন গায়ক। আর তার জেরেই তাঁকে আক্রমণ করে এক ব্যক্তি লিখলেন, শান নাকি গান গাওয়ার ক্ষমতাই হারিয়ে ফেলেছেন।

    তবে তার পাল্টা উত্তর দিতেও পিছপা হননি শান। উল্টে প্রশ্ন করেছেন, ওই ব্যক্তি গানের কী বোঝেন। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে শান টুইট করেছিলেন, "পেট্রোপণ্যের উপর জিএসটি বসানো হচ্ছে না যাতে রাজ্য ও কেন্দ্র সরকার এর উপরে বেশি কর চাপাতে পারে। এছাড়া এর আর কোনও যুক্তিসম্মত কারণ রয়েছে কি?"

    এর পরেই একটি অ্যাকাউন্ট থেকে শানকে আক্রমণ করে লেখা হয়, "আপনি নিজের গানের দিকে মন দিন। আপনি গান গাওয়ার ক্ষমতা হারিয়েছেন। অন্য যেসব বোঝেন না সেগুলিতে নাক গলাবেন না।"

    এই টুইটের পাল্টা জবাব দিয়েছেন গায়ক। তিনিও কটাক্ষ করে লিখেছেন, "আমি জিজ্ঞাসা করেছি যাতে বিষয়টা কেউ বুঝিয়ে বলতে পারে। আর আমি কি আপনার থেকে জানতে পারি যে আপনি গানের বিষয়ে কী বোঝেন যে আমায় বলছেন আমি গান গাওয়ার ক্ষমতা হারিয়ে ফেলেছি?"

    নেটিজেন ও শানের ভক্তরা তাঁকে তাঁর এই মন্তব্যের জন্য সমর্থন করেছেন। শান বরাবরই খুবই হাসিখুশি স্বভাবের মানুষ হিসেবেই পরিচিত। বিতর্কের থেকেও দূরেই থাকেন তিনি। কিন্তু এভাবে আক্রমণ করলে কী ভাবে সঠিক জবাব দিতে তা দেখিয়ে দিয়েছেন গায়ক।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0