Home /News /entertainment /
Johnny Depp-Amber Heard: আমি ওই বুড়ো জনির থেকে ভাল, অ্যাম্বরকে বিয়ের প্রস্তাব সৌদিবাসীর, ভাইরাল রেকর্ডিং

Johnny Depp-Amber Heard: আমি ওই বুড়ো জনির থেকে ভাল, অ্যাম্বরকে বিয়ের প্রস্তাব সৌদিবাসীর, ভাইরাল রেকর্ডিং

Johnny Depp-Amber Heard: ২০১৮ সালে অ্যাম্বর নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করায় তাঁর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছিলেন ডেপ।

  • Share this:

    #কলকাতা: জনি ডেপ এবং অ্যাম্বর হার্ডের মামলা শুরু হওয়ার পর থেকেই বার বার শিরোনাম দখল করেছেন প্রাক্তন দম্পতি। মামলায় রায় শোনানোর পরেও বন্ধ হয়নি ঘটনাপ্রবাহ। একাধিক তথ্য এবং ঘটনার কথা প্রকাশ্যে আসছে।

    ২০১৮ সালে অ্যাম্বর নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করায় তাঁর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছিলেন ডেপ। ৬ সপ্তাহব্যাপী দীর্ঘ সেই শুনানি বিভিন্ন জায়গায় লাইভ সম্প্রচার হয়েছে। ফলে পুঙখানুপুঙখ ঘটনার কথা জানে গোটা বিশ্বের মানুষ।

    আরও পড়ুন: মানহানির মামলায় জিতলেন জনি, তাও সাড়ে ১৫ কোটি টাকা পাচ্ছেন কেন অ্যাম্বর?

    সেই মামলায় জয় হয় ডেপের। হেরে যান অ্যাম্বর। তার পর থেকে তাঁকে কুৎসিত আক্রমণের মুখে পড়তে হয়। এমনই সময়ে সৌদি আরবের এক ব্যক্তির একটি রেকর্ডিং ভাইরাল হয়ে যায়। সেই ব্যক্তি আরবীয় ভাষায় ইনস্টাগ্রামে ভয়েস রেকর্ড করে অ্যাম্বরকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তিনি বলেছেন, "অ্যাম্বর, আমি জানি, তোমার সামনে সমস্ত দরজা বন্ধ হয়ে গিয়েছে। এখন কেবল আমিই তোমার যত্ন করতে পারি। আমি দেখছি, কেউ কেউ তোমায় নিয়ে বাজে কথা রটাচ্ছে, তোমাকে আক্রমণ করছে তোমায় ঘৃণা করছে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছে, তোমায় বিয়ে করব। আল্লা আমাদের আশীর্বাদ করুন। লোকে বোঝে না যে তুমি ঈশ্বরের আশীর্বাদপুষ্ট। আর আমি ওই বুড়োর (জনি ডেপ) অনেক ভাল।" বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে এই ভয়েস রেকর্ডিং।

    আরও পড়ুন: প্রায় দেড় হাজার কোটির সম্পত্তি জনির, বছরে কত খরচ করেন নিরাপত্তারক্ষীদের জন্য?

    Published by:Teesta Barman
    First published:

    পরবর্তী খবর