একগুচ্ছ প্রেমের ছবি মুক্তি পেতে চলেছে বলিউডে ! দেখে নিন তালিকা ও ভিডিও

যদি প্রেমের ছবি দেখতে ভালোবাসেন এবং রোম্যান্টিক স্বভাবের হন তাহলে এক গুচ্ছ রোম্যান্টিক ছবি অপেক্ষা করছে আপনার জন্য।

যদি প্রেমের ছবি দেখতে ভালোবাসেন এবং রোম্যান্টিক স্বভাবের হন তাহলে এক গুচ্ছ রোম্যান্টিক ছবি অপেক্ষা করছে আপনার জন্য।

  • Share this:

#মুম্বই: থ্রিলার, খুন জখম আর বায়োপিক দেখে দেখে আপনি কি ক্লান্ত? জানি আপনার উত্তর হবে- হাঁ ভাই হাঁ! একই কথা বলছেন প্রযোজক আর পরিচালকরাও। একই ঘরানার ছবি তৈরি করে করে তাঁরাও ক্লান্ত হয়ে গিয়েছেন। ম্যায়নে পেয়ার কিয়া (Maine Pyar Kiya), দিল (Dil), হাম দিল দে চুকে সনমের (Hum Dil De Chuke Sanam) মতো মিষ্টি প্রেমের ছবি কখনও পুরনো হয় না। তাই অনেক পরিচালকই ছকভাঙা কিছু একটা করার প্রয়াস তাকে তুলে রেখে প্রেমের কুসুম বিছানো পথে হাঁটছেন। আপনিও যদি প্রেমের ছবি দেখতে ভালোবাসেন এবং রোম্যান্টিক স্বভাবের হন তাহলে এক গুচ্ছ রোম্যান্টিক ছবি অপেক্ষা করছে আপনার জন্য।

রাধে শ্যাম (Radhe Shyam)

প্রভাস (Prabhas) ও পূজা হেগড়ে (Pooja Hegde) অভিনীত রাধে শ্যাম একটি রোম্যান্টিক মিউজিকাল। বোঝাই যাচ্ছে এখানে পূজা এবং প্রভাস পরস্পরের প্রেমে মগ্ন। ইউরোপের নৈসর্গিক লোকেশনে ছবির শুটিং হয়েছে।

View this post on Instagram

A post shared by Prabhas (@actorprabhas)

সত্যনারায়ণ কি কথা (Satyanarayan Ki Katha)

এর আগে জাতীয় পুরস্কার বিজয়ী সমীর বিদ্বানস (Sameer Vidwans) মরাঠি ভাষায় প্রেমকাহিনি তৈরি করে সবার মন জয় করেছেন। নিজের স্বপ্নের প্রোজেক্ট নিয়ে এবার তিনি আসছেন সত্যনারায়ণ কি কথা নিয়ে। মুখ্য ভূমিকায় থাকবেন কার্তিক আরিয়ান (Kartik Aaryans)। সম্ভবত তাঁর বিপরীতে থাকবেন শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)। ২০২২ সালে মুক্তি পাবে ছবি।

শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুরের নাম না হওয়া ছবি

লভ রঞ্জনের (Luv Ranjan) আগামী ছবিতে শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) এই ফ্রেশ জুটিকে দেখা যাবে। লভ রঞ্জনের আগামী ছবি মানেই আধুনিক জীবনে সম্পর্কের জটিলতা নিয়ে কিছু উপযোগী ঘটনা থাকবেই।

অতরঙ্গি রে (Atrangi Re)

বলিউডের 'দেখতেই হবে ছবি'-র তালিকায় আছে এই ছবি। ধনুষ (Dhanush), সারা আলি খান (Sara Ali Khan) ও অক্ষয় কুমারের (Akshay Kumar) রসায়ন কেমন হতে পারে সেই নিয়ে আগ্রহের শেষ নেই।

চণ্ডীগড় করে আশিকি (Chandigarh Kare Aashiqui)

আয়ুষ্মান খুরানার (Ayushmman Khurrana) ছবি থেকে একটা আলাদা প্রত্যাশা থাকেই। তাছাড়া এই ছবিতেও বাণী কাপুর (Vaani Kapoor) আর আয়ুষ্মানের ফ্রেশ জুটি দেখা যাবে। আধুনিক জীবনে প্রেম এবং তাঁর সঙ্গে নির্মল হাসির মিশেল দেখা যাবে এই ছবিতে।

জার্সি (Jersey)

এই প্রেমকাহিনী আবর্তিত হয়েছে ক্রিকেটকে কেন্দ্র করে। সুতরাং বাড়তি আগ্রহ তো থাকবেই। ছবিতে দেখা যাবে মৃণাল ঠাকুর (Mrunal Thakur) ও শাহিদ কাপুরকে (Shahid Kapoor)।

Published by:Piya Banerjee
First published: