corona virus btn
corona virus btn
Loading

চলচ্চিত্র উৎসবে নতুন এন্ট্রি, ‘টিকলি অ্যান্ড লক্ষ্মী বম্ব’ !

চলচ্চিত্র উৎসবে নতুন এন্ট্রি, ‘টিকলি অ্যান্ড লক্ষ্মী বম্ব’ !

ফিল্ম ফেস্টিভ্যাল মানেই নতুন নতুন ছবি আবিস্কার। পরীক্ষা নিরীক্ষার একটা বড় প্ল্যাটফর্ম।

  • Share this:

#কলকাতা: ফিল্ম ফেস্টিভ্যাল মানেই নতুন নতুন ছবি আবিস্কার। পরীক্ষা নিরীক্ষার একটা বড় প্ল্যাটফর্ম। কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে নতুন নতুন পরিচালকরা তাঁদের ছবি দর্শকের সামনে নিয়ে আসছে এমনই একটি ছবি টিকলি অ্যান্ড লক্ষ্মী বম্ব। আদিত্য কৃপালিনির ছবিতে অভিনয় করেছেন চিত্রাঙ্গদা চক্রবর্তী ও বিভাবরী দেশপান্ডে। ছবি নিয়েই চলচ্চিত্র উৎসবে নানা কথা বললেন পরিচালক ও তারকারা।

টিকলি অ্যান্ড লক্ষ্মী বম্ব সমাজের এক অন্য ছবি দেখাতে চেয়েছেন পরিচালক আদিত্য কৃপালিনি। দুই সেক্স ওয়ার্কারকে নিয়ে পরিচালক দর্শককে এমন প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছেন, যে তাঁরা রীতিমতো ছবি নিয়ে ভাবতে বাধ্য হবেন। ছবি লক্ষী আর পুতুল দুই সেক্স ওয়ার্কারের। এই দুই নারীর লড়াইের মধ্যে উঠে আসে এক অসাম্যের প্রতিচ্ছবি।

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে প্রতিযোগীতায় লড়ছে এই সেক্সি অ্যান্ড টিকলি বম্ব। ছবির পরিচালনার পাশাপাশি এই ছবির কাহিনিও লিখেছেন পরিচালক আদিত্য কৃপালিনি। নারীকেন্দ্রিক বিষয় তাঁকে বরাবরই আকর্ষণ করে বলে জানালেন তিনি।

ছবিতে অভিনয় করছেন চিত্রাঙ্গদা চক্রবর্তী। দিদি ঋতাভরি টলিউডে চেনা মুখ হলেও চিত্রাঙ্গদাকে সে ভাবে দেখা যায়নি। এবার টিকলি অ্যান্ড লক্ষ্মী বম্ব তাঁর জীবনের অন্যতম চ্যালেঞ্জিং রোল বলে জানালেন তিনি।

চলচ্চিত্র উৎসবে বিভিন্ন বিষয়ের ছবির শোকেস হয়। এই ছবিটি বিষয় ও ভাবনা পুরোপুরি অন্যরকম, তাই দর্শকরাও এই ছবিটি দেখতে খুবই উৎসাহি।

First published: November 15, 2017, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर