এবার পর্দায় আসছে শীর্ষেন্দুর ‘গুহামানব’

এবার পর্দায় আসছে শীর্ষেন্দুর ‘গুহামানব’
chiranjit chakraborty

গুহামানব। এক অসম প্রেমকাহিনি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কাহিনিকে পর্দায় তুলে আনছেন পরিচালক পারমিতা মুন্সি।

  • Share this:

#কলকাতা: গুহামানব। এক অসম প্রেমকাহিনি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কাহিনিকে পর্দায় তুলে আনছেন পরিচালক পারমিতা মুন্সি। তাঁর গুহামানবে প্রধান অভিনয় করছেন চিরঞ্জিৎ। ছবির সংগীত পরিচালক কবীর সুমন। গুহামানবের ট্রেলর লঞ্চে তারকারা সকলেই হাজির ছিলেন।

ইতিমধ্যেই বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রশংসা পেয়েছে ছবি, এবার আঠারোই নভেম্বর কলকাতার দর্শক দেখতে পাবেন গুহামানব।

শ্বশুরের সঙ্গে পুত্রবধুর প্রেম। কাহিনির আউটলাইন এটাই। কিন্তু শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কলমের জাদুতে মানুষের মনের এক অন্য দিককে তুলে এনেছেন তিনি। পর্দায় এই ধরণের লেখা নিয়ে খুব একটা কাজ হয়নি। এবার সেই কাজটা করলেন পরিচালক পারমিতা মুন্সি। গুহামানব উপন্যাসটি তুলে আনলেন পর্দায়।

সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ও উপস্থত ছিলেন ট্রেলর লঞ্চ অনুষ্ঠানে। ট্রেলর বেশ পছন্দ হয়েছে তাঁর। পারমিতা ছবিটা তাঁর গল্পকে সুচারুভাবে তুলে ধরবে বলেই মনে করেন তিনি।

ছবিতে অবসরপ্রাপ্ত সেনা প্রধানের চরিত্র অভিনয় করছেন চিরঞ্জিৎ। তাঁর সঙ্গে পুত্রবধুর সঙ্গে প্রেমকাহিনির মধ্যে সম্পর্কের এক নতুন সমীকরণ রয়েছে, সেটাই ছবির ইউএসপি বলে জানালেন তিনি।

গুহমানবে সংগীত পরিচালনার দায়িত্বে কবীর সুমন। ইতিমধ্যেই বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রশংসা পেয়েছে ছবি, এবার আঠারোই নভেম্বর কলকাতার দর্শক দেখতে পাবেন গুহামানব।

First published: 03:24:27 PM Oct 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर