Home /News /entertainment /

Jacqueline Fernandez: ঘোড়া ও বিড়াল, সব মিলিয়ে ৬১ লক্ষের উপহার! জ্যাকলিনের সঙ্গে গোপণ ছিল চন্দ্রশেখরের সম্পর্ক

Jacqueline Fernandez: ঘোড়া ও বিড়াল, সব মিলিয়ে ৬১ লক্ষের উপহার! জ্যাকলিনের সঙ্গে গোপণ ছিল চন্দ্রশেখরের সম্পর্ক

9 Lakh Cat For Jacqueline Fernandez: একটি পার্শিয়ান ক্যাট উপহার দিয়েছিলেন জ্যাকলিনকে, যেটির দাম ছিল ৯ লক্ষ টাকা, এ ছাড়া একটি বাড়িও উপহার দিয়েছিলেন, যেটির জন্য খরচ হয়েছিল ৫২ লক্ষ টাকা

  • Share this:

    #নয়াদিল্লি: উপহারের চাদরে তিনি মুড়ে দিয়েছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। ইডির (Enforcement Directorate (ED) নজরে পড়া ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের ( Sukesh Chandrashekar) সঙ্গে আরও জোরাল হচ্ছে অভিনেত্রী জ্যাকলিনের সম্পর্কের সুতো। সম্প্রতি সুকেশের বিরুদ্ধে ৭০০০ পাতার একটি চার্জশিট জমা দিয়েছে ইডি। পাশাপাশি ইডির তরফে দাবি করা হয়েছে, চন্দ্রশেখর দাবি করেছেন, তিনি একটি পার্শিয়ান ক্যাট উপহার দিয়েছিলেন জ্যাকলিনকে, যেটির দাম ছিল ৯ লক্ষ টাকা, এ ছাড়া একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন, যেটির জন্য খরচ হয়েছিল ৫২ লক্ষ টাকা। সূত্র মারফত এই খবর প্রকাশ করেছে দেশের একাধিক সংবাদমাধ্যম। সুকেশের বিরুদ্ধে অভিযোগ, এক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা হাতিয়েছিলেন চন্দ্রশেখর, সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লীনা পাল।

    শুধু জ্যাকলিন নন, ইডি উল্লেখ করেছে বিটাউনের অভিনেত্রী নোরা ফতেহির নামও। এই মামলার ইতিমধ্যে জ্যাকলিনের পাশাপাশি নোরাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর আগে চন্দ্রশেখর জানিয়েছিলেন নোরাকেও তিনি একটি গাড়ি উপহার দিয়েছেন। তদন্তে উঠে এসেছে, একটি বিএমডাব্লু গাড়ি উপহার দেওয়া হয়েছিল নোরাকে। এই গাড়ির দাম ছিল ১ কোটি টাকার কাছাকাছি।

    আরও পড়ুন:  Priyanka Sarkar:অপারেশন টেবিলেও দ্রুত কাজে ফেরার আবদার প্রিয়াঙ্কার, গ্রেফতার অভিযুক্ত বাইক চালক

    পাশাপাশি জ্যাকলিনের সঙ্গীদেরও জেরা করেছে ইডি। সেই জেরাতেই উঠে এসেছে, জেল বন্দি চন্দ্রশেখরের সঙ্গে ফোনে নিয়মিত যোগাযোগ রাখতেন জ্যাকলিন। জামিন পাওয়ার পর চন্দ্রশেখর একটি চার্টার্ড ফ্লাইট বুকিং করে সোজা গিয়েছিলেন জ্যাকলিনের বাড়িতে। তাঁর প্রথম যাত্রাপথ ছিল মুম্বই থেক দিল্লিতে, তার পর দিল্লি থেকে চেন্নাইয়ে। একটি হোটেলে জ্যাকলিনের সঙ্গে ছিলেন চন্দ্রশেখর।

    আরও পড়ুন - 'সলমন খান দারুণ'! বলিউড কতটা ভালোবাসেন খোলাখুলি বললেন তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

    চার্জশিটে উল্লেখ করা হয়েছে, জ্যাকলিনের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল চন্দ্রশেখরের। পাশাপাশি, জামিন পাওয়ার পর থেকে মোট ৮ কোটি টাকা তিনি খরচ করেছিলেন চার্টার্ড বিমানে যাত্রা করার জন্য। সেই সময়েই জ্যাকলিনের সঙ্গে  সময় কাটিয়েছিলেন তিনি। যদিও জ্যাকলিন কিছু না বললেও জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন নোরা ফতেহি। তিনি বলেছিলেন, "আমার সঙ্গে চন্দ্রশেখরের কোনও ব্যক্তিগত সম্পর্ক নেই। আমি তদন্তে পূর্ণ মাত্রায় সহযোগিতা করব।"

    Published by:Uddalak B
    First published:

    Tags: Jacqueline Fernandez

    পরবর্তী খবর