• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Tollywood news: পর্দায় আসছে বিনয়-বাদল দীনেশ! মুক্তি পেল '৮/১২'-র ট্রেলার

Tollywood news: পর্দায় আসছে বিনয়-বাদল দীনেশ! মুক্তি পেল '৮/১২'-র ট্রেলার

Tollywood news:  এবার পর্দায় আসছেন বিনয়-বাদল-দীনেশ। ‘এগারো' ও 'হীরালাল’ খ্যাত পরিচালক অরুণ রায় পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেল!

Tollywood news: এবার পর্দায় আসছেন বিনয়-বাদল-দীনেশ। ‘এগারো' ও 'হীরালাল’ খ্যাত পরিচালক অরুণ রায় পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেল!

Tollywood news: এবার পর্দায় আসছেন বিনয়-বাদল-দীনেশ। ‘এগারো' ও 'হীরালাল’ খ্যাত পরিচালক অরুণ রায় পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেল!

  • Share this:

    #কলকাতা:  কান সিং সোধার প্রযোজনা সংস্থা KSS Productions and Entertainment প্রযোজিত আসন্ন ছবি "৮/১২" (বিনয় বাদল দীনেশ সাগা) ছবির ট্রেলার মুক্তি পেল। ৮ই ডিসেম্বর বিবাদিবাগে, বিনয় বাদল দীনেশের প্রতিমূর্তির সামনে এই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানটি হয়(Tollywood news)। প্রতিমূর্তিতে মাল্যদানের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ সূচনা হয়। "৮/১২” (বিনয় বাদল দীনেশ সাগা) ছবির ট্রেলার লঞ্চ সেই বিশেষ দিনেই করা হয়, ১৯৩০ খ্রিষ্টাব্দে যেদিন রাইটার্স বিল্ডিং-এ অনুপ্রবেশ করেন বিনয় বসু, বাদল গুপ্ত ও দীনেশ গুপ্ত এবং অত্যাচারী সিম্পসন সাহেবকে উপযুক্ত শাস্তি দেন ভারতবর্ষকে ব্রিটিশ শাসন মুক্ত করার জন্য। "

    ৮/১২" ছবির মধ্যে দিয়ে যে সেই ঐতিহাসিক ঘটনাই পরিবেশিত হতে চলেছে দর্শকদের সামনে, ছবির ট্রেলারে তা সুস্পষ্ট(Tollywood news)। ‘এগারো' ও 'হীরালাল’ খ্যাত পরিচালক অরুণ রায় পরিচালিত এই ছবিতে বিনয় বসু -র ভূমিকায় অভিনয় করেছে কিঞ্জল নন্দ, বাদল গুপ্ত-র ভূমিকায় অভিনয় করেছে অর্ণ মুখোপাধ্যায় ও দীনেশ গুপ্ত-র ভূমিকায় অভিনয় করেছেন রেমো। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শংকর দেবনাথ, দেবরাজ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী, গুলশনারা খাতুন প্রমুখ। ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির সকলেই।

    প্রযোজক কান সিং সোধা জানালেন, "আজ এই মঞ্চে দাঁড়িয়ে আমি গর্বিত! আমি গর্বিত এক ভারতীয় হিসেবে যে আমি আজকের এই বিশেষ দিনে এই মঞ্চে দাড়িয়ে বিনয় বসু, বাদল গুপ্ত ও দীনেশ গুপ্তের মতন প্রতঃস্মরণীয় স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দিতে পারছি। ১৯৩০ সালের আজকের দিনে রাইটার্স বিল্ডিং এ ব্রিটিশ পোশাক পরে অনুপ্রবেশ করে অত্যাচারী সিম্পসন কে হত্যা করেছিলেন বিনয় বদল দীনেশ(Tollywood news)।

    এই তিন তরুণ তাদের ব্যাক্তিগত স্বার্থের কথা ভাবেননি, ভাবেননি নিজেদের খুশির কথা, কেবল দেশকে পরাধীনতা থেকে অত্যাচার থেকে মুক্ত করতে নিজেদের প্রাণ বলিদান দিয়েছেন তাঁরা। এই তিন বীরের বীরগাঁথা নিয়েই "৮/১২", আমি গর্বিত এই ছবির প্রযোজক হিসেবে, এমন তিনজন সংগ্রামী বীরের কাহিনী(Tollywood news) আমরা মানুষের কাছে পৌঁছে দিতে পারছি। এই ছবির সঙ্গে অনেক পরিশ্রম, অনেক আত্মত্যাগ জড়িয়ে আছে। আশা করি ছবির ট্রেলার সকলের ভালো লাগবে। আসন্ন বছরের জানুয়ারি মাসেই দর্শক বিনয় বদল দীনেশের বীরত্বের কাহিনী বড় পর্দায় দেখতে পাবেন বলে আশা করছি।"

    আরও পড়ুন: ভি-ক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি ! ডেকরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

    ছবির পরিচালক অরুণ রায়(Tollywood news) জানান " ভারতবাসীর স্বাধীনতা অনেক রক্তক্ষয়ী সংগ্রামের ফসল। বিনয় বাদল দীনেশের আত্মবলিদানের কথা আমরা বর্তমানে অনেকেই প্রায় ভুলে গিয়েছি। ১৯৩০ সালে ৮ই ডিসেম্বর, রয়টার্স বিল্ডিং এ তাদের ঐতিহাসিক অনুপ্রবেশ - ই আমাদের ছবির মধ্যে দিয়ে পরিবেশিত হতে চলেছে। ট্রেলারে ও প্রকাশিত তারই ঝলক। আশা করি এই ট্রেলার আপনাদের ভালো লাগবে।"

    Published by:Piya Banerjee
    First published: