বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ে থেকে বাড়ি বিক্রি, ৫৫তম জন্মদিনে শাহরুখ খানের এই ৫ ট্যুইট পড়লে আপনিও হাসতে বাধ্য!

বিয়ে থেকে বাড়ি বিক্রি, ৫৫তম জন্মদিনে শাহরুখ খানের এই ৫ ট্যুইট পড়লে আপনিও হাসতে বাধ্য!

পর্দার বাইরে যে শাহরুখ খান ধরা দিয়েছেন বার বার, তাঁকে আমরা সব সময়েই দেখেছি এক চূড়ান্ত রকমের রসিক, সব চেয়ে বড় কথা, পলিটিক্যালি কারেক্ট মানুষ হিসেবে।

  • Share this:

#মুম্বই: আজ তো শুভ জন্মদিন! তা-ও আবার ৫৫তম! এ রকম এক জায়গায় দাঁড়িয়ে শুধুই ভারতীয় ছবির নায়ক নন, মানুষ শাহরুখ খানের দিকেও একটু না তাকালে অন্যায় হয়! কেন না, মানুষের সব সময়েই থাকে দ্বৈত সত্ত্বা- কাজের জায়গায় আমরা সবাই একরকম আর তার বাইরে আরেক রকম!

পর্দার বাইরে যে শাহরুখ খান ধরা দিয়েছেন বার বার, তাঁকে আমরা সব সময়েই দেখেছি এক চূড়ান্ত রকমের রসিক, সব চেয়ে বড় কথা, পলিটিক্যালি কারেক্ট মানুষ হিসেবে। এই যে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ধরা দেন তিনি আস্ক মি এনিথিং বা আস্ক এসআরকে সেশনে, সেখানে তাঁর জীবনের ব্যর্থ দিকগুলো নিয়ে তো আর কম কটাক্ষ উঠে আসে না! কিন্তু স্বভাবোচিত অনবদ্য ভঙ্গিতে যে ভাবে তা সামলে নেন শাহরুখ, আজ তা আরেকবার ফিরে দেখা যাক নায়কের জন্মদিনে।

১. মন্নত বিকতি নেহি https://twitter.com/iamsrk/status/1321060280466468864?s=20 জনৈক ব্যক্তি কটাক্ষ করতে চেয়েছিলেন নায়কের সাম্প্রতিক কেরিয়ারের ব্যর্থতা নিয়ে। বাড়ির নাম নিয়ে শাহরুখের ডবল মিনিং জবাব- মন্নত বিক্রি হয় না, মাথা ঝুঁকিয়ে চাইতে হয়, তা হলেই জীবনে কিছু পাওয়া যায়!

২. কাটা ঘায়ে নুনের ছিটে https://twitter.com/iamsrk/status/1181462637449641984?s=20 রা ওয়ান ফ্লপ করেছিল বলে দশেরায় ছবির সিডি জ্বালিয়ে দেওয়ার প্রসঙ্গ তুলেছিলেন এক ব্যক্তি। শাহরুখ যে দমে যাননি, সে তো তাঁর জবাবই বলে দিচ্ছে!

৩. খাদ্য-খাদক সম্পর্ক https://twitter.com/iamsrk/status/1321062791764013058?s=20 জানতে চেয়েছিলেন এক ব্যক্তি- কী খেলে কিংবদন্তী হয়ে ওঠা যায়! শাহরুখের রসবোধ এ ক্ষেত্রে ঈষৎ ব্যঙ্গাত্মক, এক ইংরেজি প্রবাদ ব্যবহার করে যে উত্তর দিয়েছিলেন তিনি, তা পড়ে আঁতকে উঠতে হয়!

৪. এড়িয়ে যাওয়ার খেলা তা বলে সবার সব প্রশ্নের উত্তরও নায়ক দেন না! দেখুন না, রসবোধকে হাতিয়ার করে কেমন তিনি এড়িয়ে গিয়েছেন আমির খান আর সলমনের মধ্যে থেকে কোনও একজনকে বেছে নেওয়ার ব্যাপারটাকে!

৫. ফ্রেন্ড উইথ বেনিফিট? https://twitter.com/iamsrk/status/752439257445183488?s=20 শাহরুখ কিন্তু সে কথা স্পষ্ট ভাবে বলেননি! কিন্তু এক মহিলা-ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দেওয়ায় যে ভাবে ফ্রেন্ড শব্দটাকে কোটেশনের মধ্যে রেখেছেন, তা তাঁর রসবোধের পাশাপাশি আরও কিছুর ইঙ্গিত কি দিচ্ছে না?

Published by: Dolon Chattopadhyay
First published: November 2, 2020, 1:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर