কলকাতার ঢিল ছোঁড়া দূরত্বে হাওড়ায় দাপিয়ে বেড়াচ্ছে দাঁতাল, ভয়ে কাঁপছে এলাকাবাসী

News18 Bangla
Updated:Feb 12, 2019 09:20 PM IST
কলকাতার ঢিল ছোঁড়া দূরত্বে হাওড়ায় দাপিয়ে বেড়াচ্ছে দাঁতাল, ভয়ে কাঁপছে এলাকাবাসী
News18 Bangla
Updated:Feb 12, 2019 09:20 PM IST

#হাওড়া: দু’টি হাতিকে নিয়ে জেরবার হাওড়া। সোমবার আমতার উত্তর ভাটোরা দ্বীপাঞ্চলে ঢুকে পড়ে দু’টি হাতি। বিকেলেই হাতি দুটিকে হুগলিতে ফেরত পাঠানো হয়। ফের মঙ্গলবার হাওড়ার জগৎবল্লভপুরে ঢুকে পড়ে হাতি দু’টি। শেষে ঘুমপাড়ানি গুলি ছুড়ে নিস্তেজ করা হয় হাতি দু’টিকে। পশ্চিম মেদিনীপুর থেকে হুগলি হয়ে হাওড়ার আমতার উত্তর ভাটোরার দ্বীপাঞ্চলে সোমবার ঢুকে পড়েছিল দুটি হাতি।হাতি দু’টিকে ফেরত পাঠাতে মুণ্ডেশ্বরী নদী পার করে হুগলি পাঠানো হয়। কিন্তু ফের হাওড়ার জগৎবল্লভপুরে ঢুকে পড়ে হাতি দুটি।

মঙ্গলবার সকালে হাওড়ার জগৎবল্লভপুরের কোলেপাড়ায় একটি পরিত্যক্ত পান বরোজের পাশে ঝোপের মধ্যে দু’টি হাতিকে দেখতে পাওয়া যায়। তারপরেই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন - দম্পতিকে অপহরণ করে লুট করার পর মহিলাকে ১১ জন মিলে রেপ করল

ঘটনাস্থলে পৌঁছয় জগৎবল্লভপুর ও পাঁচলা থানার পুলিশ। পৌঁছন হাওড়া, হুগলি, পঃ মেদিনীপুর ও সল্টলেকের বনদফতরের কর্তারাও। আলোচনা করে হাতিদু’টিকে নিস্তেজ করতে ঘুমপাড়ানি গুলি ছোড়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সল্টলেক বনদফতর থেকে নিয়ে যাওয়া হয় শুটার। গাছ কেটে তৈরি হয় রাস্তা।

Loading...

ঘুমপাড়ানি গুলি খেয়ে শ্মশানতলা এলাকার ঘন ঝোপের ভিতর হাতি দু’টি ঢুকে পড়ে। ঘণ্টাখানেক পরে তারা ঘুমিয়ে পড়লে জেসিিব ও ট্রাকে করে সরানো হয়। হাতিদু’টিকে চিকিৎসা করিয়ে পুরুলিয়ার জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।

First published: 09:20:02 PM Feb 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर