হোম /খবর /নির্বাচন /
কতদিন পর! ছোট ভাইয়ের সঙ্গে দেখা, আবেগপ্রবণ হয়ে পড়লেন মোদির দাদা

কতদিন পর! ছোট ভাইয়ের সঙ্গে দেখা, আবেগপ্রবণ হয়ে পড়লেন মোদির দাদা

এ দিন আহমেদাবাদের রনিপের নিরপান পাবলিক স্কুলে ভোট দিতে যান প্রধানমন্ত্রী। বেশ কিছুটা পথ পায়ে হেঁটে ভোটকেন্দ্রে যান। তাঁকে দেখতে রাস্তার দু' পাশে তখন উপচে পড়ে ভিড়

  • Share this:

#আহমেদাবাদ: ভাই দেশের প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে দেখা হওয়া তো দূরের কথা, ঠিকমতো কথাও হয়ত হয় না। সোমবার, না জানি কত দিন পরে ছোট ভাইয়ের সঙ্গে মুখোমুখি দেখা হল দাদার। চোখ ভিজে এল। মনে পড়ে গেল কত না পুরনো কথা। গর্বে ভরে উঠল বড় দাদার বুক।

কথা হচ্ছে, ভারতের প্রধামন্ত্রী নরেন্দ্র মোদির দাদা সোমাভাই মোদির। ভাইয়ের প্রশংসায় পঞ্চমুখ মোদির দাদা বলেন, "২০১৪ সালের পর থেকে কেন্দ্রীয় সরকার সাধারণ মানুষের জন্য যা করেছে, তা ভোলার নয়। আমি ওঁকে (মোদি) বলেছি, দেশের জন্য তো অনেক কিছুই করো, নিজের দিকেও খেয়াল রেখো।"

আরও পড়ুন: রাজধানীতে লঙ্কাকাণ্ড! রাহুলের মন্তব্য ঘিরে বিতর্কের ঝড়, তোলপাড় রাজনীতি

এ দিন আহমেদাবাদের রনিপের নিরপান পাবলিক স্কুলে ভোট দিতে যান প্রধানমন্ত্রী। বেশ কিছুটা পথ পায়ে হেঁটে ভোটকেন্দ্রে যান। তাঁকে দেখতে রাস্তার দু' পাশে তখন উপচে পড়ে ভিড়৷ জনতার উদ্দেশে হাতও নাড়েন মোদি। ভোটকেন্দ্রে ঢুকে আর পাঁচজন ভোটারের মতোই লাইনে দাঁড়িয়ে ভোট দেন৷ ভোটদানের পরেই তিনি গিয়েছিলেন তাঁর বড়ভাই সোমা মোদির সঙ্গে দেখা করতে।

এদিন রনিপের নিরপান পাবলিক স্কুলেই ভোট দেন সোমাভাই। অন্যদিকে, গান্ধীনগরে রায়সান প্রাথমিক স্কুলে হুইলচেয়ারে করে এসে নিজের ভোট দিয়ে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হিরাবেন মোদি।

সোমবার, ৫ ডিসেম্বর মোদি-শাহের গুজরাতে দ্বিতীয় দফার ভোটগ্রহণ। ৯৩টি আসনে ৮৩৩ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে আজ৷

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Narendra Modi