Home /News /education-career /
West Bengal Police Constable Recruitment 2022|| পুলিশের কনস্টেবল পরীক্ষায় উত্তরপত্র সরবরাহ করছিলেন, গ্রেফতার পরীক্ষার্থী, কোথায় জানুন...

West Bengal Police Constable Recruitment 2022|| পুলিশের কনস্টেবল পরীক্ষায় উত্তরপত্র সরবরাহ করছিলেন, গ্রেফতার পরীক্ষার্থী, কোথায় জানুন...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

West Bengal Police Constable Recruitment 2022 arrest: রাজ্য পুলিশের কনস্টেবল পরীক্ষায় উত্তর পত্র সরবরাহ করার অভিযোগে এক পরীক্ষার্থীকে গ্রেপ্তার করল দত্তপুকুর থানার পুলিশ।

  • Share this:

    #দত্তপুকুর: রাজ্য পুলিশের কনস্টেবল পরীক্ষায় উত্তর পত্র সরবরাহ করার অভিযোগে এক পরীক্ষার্থীকে গ্রেপ্তার করল দত্তপুকুর থানার পুলিশ। ধৃত পরীক্ষার্থীর নাম রাকেশ হালদার। তার বাড়ি বনগাঁর কেউটে পাড়ায়। সোমবার অভিযুক্তকে বারাসাত আদালতে তোলা হলে বিচারক তাকে ৩ দিনের পুলিশি হেফাজতে নির্দেশ দেন।

    পুলিশ সুত্রে জানাগেছে, রবিবার রাজ্য পুলিশের মহিলা ও পুরুষ কনস্টেবল পরীক্ষায় বিভিন্ন জায়গায় থেকে পরীক্ষার্থীর বিভিন্ন স্কুলে পরীক্ষা দিতে আসে। সেইমত বনগাঁর কেউটে পাড়া থেকে দত্তপুকুর থানার ছোট জাগুলিয়া হাই সেকেন্ডারি স্কুলে পরীক্ষা দিতে আসে রাকেশ হালদার।বারোটা থেকে একটার পর্যন্ত পরীক্ষা ছিল। পরীক্ষা শেষে দেড়টা নাগাদ সমস্ত পরীক্ষার্থী বেরিয়ে এলে গেটের মুখে একটা জটলা দেখে পুলিশের সন্দেহ হয়। খোঁজখবর নিতেই দেখাযায় অভিযুক্তর মোবাইলের হোয়াটসঅ্যাপ গ্রুপের সাথে অনেক পরীক্ষার্থীর মোবাইলে যোগাযোগ আছে।

    আরও পড়ুন: স্নাতকোস্তরের পরীক্ষা হবে অনলাইনেই, সিদ্ধান্ত উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের, জারি নির্দেশিকা

    পুলিশের দাবি অভিযুক্তর হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে সবাইকে উত্তর পত্র শেয়ার করেছে। অর্থাৎ পরীক্ষার উত্তরগুলো অন্যান্যদের সরবরাহ করেছে। মোবাইল সমেত তাকে ঘটনা স্থল থেকে আটক করা হয়। তাকে জেরা করে পুলিশ জানতে পারে সে পরীক্ষার উত্তর হোয়াটসঅ্যাপের মাধ্যমে অন্যদের দিয়েছে। এর পরেই তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্তর পক্ষের আইনজীবী অরুণ কুমার দেবনাথ দাবি করেন, পুলিশ শুধুমাত্র অভিযুক্তর মোবাইল বাজেয়াপ্ত করেছে। অন্যদের মোবাইল বাজেয়াপ্ত করেনি।

    তবে বিষয়টি সামনে আসায় রাজ্য পুলিশের কনস্টেবল পরীক্ষা নিয়ে নতুন করে চাঞ্চল্য দেখা দিয়েছে। তবে দুর্নীতি দমনের লক্ষ্যে পুলিশের এই সদর্থক ভূমিকায় খুশি সাধারণ মানুষ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Recruitment 2022

    পরবর্তী খবর