Home /News /education-career /
Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনে রিজিওনাল ইন্সপেক্টর নিয়োগ, আবেদনের শেষ দিন ২৭ জুন

Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনে রিজিওনাল ইন্সপেক্টর নিয়োগ, আবেদনের শেষ দিন ২৭ জুন

.

.

প্রার্থীদের আগামী ২৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি উত্তরাখণ্ড পাবলিক সার্ভিস কমিশনের (Uttarakhand Public Service Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে রিজিওনাল ইন্সপেক্টর (টেকনিক্যাল) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা উত্তরাখণ্ড পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

UKPSC Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ২৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ ডেভেলপারের চাকরি খুঁজছেন? এখানে বিশদে জানুন

UKPSC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৮টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। ট্রান্সপোর্ট বিভাগে রিজিওনাল ইন্সপেক্টর (টেকনিক্যাল) হিসেবে প্রার্থীদের নিয়োগ করা হবে।

UKPSC Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীরা অফিসিয়াল সাইট psc.uk.gov.in বা ukpschelpline@gmail.com এই লিঙ্কের মাধ্যমে আবেদন করতে পারেন হোমপেজে ‘Regional Inspector (Technical) Exam- 2022’ লেখা লিঙ্কটিতে ক্লিক করতে হবে আবেদনপত্র পূরণ করতে হবে আবেদন ফি জমা দিতে হবে ভবিষ্যতের জন্য একটি কপি সংরক্ষণ করে রাখতে হবে

আরও পড়ুন: পঞ্চায়েতি রাজ বিভাগের অধীনে ১৮৭৫ পদে নিয়োগ, জানুন বিশদে

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:উত্তরাখণ্ড পাবলিক সার্ভিস কমিশন (Uttarakhand Public Service Commission) পদের নাম: রিজিওনাল ইন্সপেক্টর (টেকনিক্যাল)
শূন্যপদের সংখ্যা:
কাজের স্থান:উত্তরাখণ্ড
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ: ২৭.০৬.২০২২

UKPSC Recruitment 2022: বয়সসীমা ১ জুলাই, ২০২২ তারিখ অনুযায়ী বয়সসীমা ২১ থেকে ৪২ বছরের মধ্যে হতে হবে।

UKPSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে।

UKPSC Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের জন্য ১৭৬ টাকা এবং ডোমিসাইল প্রাপ্ত সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য আবেদন ফি বাবদ ৮৬ টাকা ধার্য করা হয়েছে। প্রার্থীরা নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের মাধ্যমে ফি প্রদান করতে পারেন।

UKPSC Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া প্রিলিমিনারি পরীক্ষা, মেইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর