Home /News /education-career /
UPSSSC PET Recruitment 2022: সাবঅর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশনের পরীক্ষা শুরু হতে চলছে, আজই আবেদন করুন

UPSSSC PET Recruitment 2022: সাবঅর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশনের পরীক্ষা শুরু হতে চলছে, আজই আবেদন করুন

প্রার্থীদের আগামী ২৭ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

    #নয়াদিল্লি: সম্প্রতি উত্তরপ্রদেশ সাবঅর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশনের (Uttar Pradesh Subordinate Service Selection Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে লখনউ ইউপি প্রিলিমিনারি একজামিনেশন টেস্ট ২০২২-এর (PET) জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানানো হয়েছে। গ্রুপ সি পদের জন্য আবেদন করতে আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই ফর্ম পূরণ করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা উত্তরপ্রদেশ সাবঅর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

    UPSSSC PET Recruitment 2022: আবেদনের তারিখ

    প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু চলছে। প্রার্থীদের আগামী ২৭ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: উত্তরপ্রদেশ সাবঅর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশন (Uttar Pradesh Subordinate Service Selection Commission)

    পদের নামলেখপাল, ক্লার্ক
    শূন্যপদের সংখ্যা১০৬
    কাজের স্থানউত্তরপ্রদেশ
    কাজের ধরনসরকারি
    নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
    আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
    শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
    বেতনক্রমকিছু জানানো হয়নি
    আবেদন পদ্ধতিঅনলাইন
    আবেদনের শেষ তারিখ২৭.০৭.২০২২

    UPSSSC PET Recruitment 2022: বয়সসীমা

    প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

    UPSSSC PET Recruitment 2022: আবেদনের যোগ্যতা

    স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ শ্রেণীতে উত্তীর্ণ হতে হবে। যাঁরা পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাঁরা রাজ্য সরকারের অধীনে লেখপাল, ক্লার্ক ইত্যাদি পদে নিয়োগে আবেদন করার যোগ্য হবেন। প্রার্থীদের চূড়ান্ত নির্বাচনের জন্য স্কিল টেস্ট/মেইন টেস্ট/ফিজিক্যাল টেস্ট ইত্যাদি পরীক্ষা দিতে হবে।

    UPSSSC PET Recruitment 2022: পরীক্ষার প্যাটার্ন

    পরীক্ষায় মোট ১০০টি প্রশ্নপত্র সহ মোট ১০০ নম্বর থাকবে। পরীক্ষায় মোট ২ ঘন্টা সময় দেওয়া হবে। পরীক্ষার ফলাফলের ভ্যালিডিটি ১ বছর পর্যন্ত বহাল থাকবে।

    প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক http://upsssc.gov.in/AllNotifications.aspx/ https://freeebook.jagranjosh.com/free-pdf-page?file=upsssc-pet-2022.pdf করে দেখতে পারেন।

    UPSSSC PET Recruitment 2022: আবেদন পদ্ধতি

    প্রার্থীদের সবার প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে 'Notification/Advertisement’-এ গিয়ে 'Apply' লিঙ্কে ক্লিক করে 'Candidate Registration' লিঙ্কে ক্লিক করতে হবে এরপর নিজেদের নাম রেজিস্ট্রেশন করতে হবে সাম্প্রতিক ছবি সহ সিগনেচার আপলোড করতে হবে বিস্তারিত তথ্য সহ আবেদনপত্রটি পূরণ করতে হবে প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করতে হবে তারপর আবেদন ফি জমা দিতে হবে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের একটি কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন

    UPSSSC PET Recruitment 2022: আবেদন ফি

    জেনারেল ক্যাটাগরি- ১৮৫ টাকা ওবিসি– ১৮৫ টাকা এসসি/এসটি- ৯৫ টাকা পিডব্লুডি– ৩৫ টাকা

    Keywords: UPSSSC PET Recruitment 2022, UPSSSC

    Original Story Link: https://www.jagranjosh.com/articles/upsssc-pet-2022-notification-and-application-form-link-1656411092-1

    Written By: Satabdy Kar

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Job News 2022

    পরবর্তী খবর