Home /News /education-career /
UPRVUNL AE Recruitment 2022: রাজ্য বিদ্যুৎ উৎপাদন নিগমে ১২৫ পদে নিয়োগ, আবেদনের শেষ দিন কবে জেনে নিন

UPRVUNL AE Recruitment 2022: রাজ্য বিদ্যুৎ উৎপাদন নিগমে ১২৫ পদে নিয়োগ, আবেদনের শেষ দিন কবে জেনে নিন

UPRVUNL AE Recruitment 2022: প্রার্থীদের ১৪ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি উত্তরপ্রদেশ রাজ্য বিদ্যুৎ উৎপাদন নিগম লিমিটেডের (Uttar Pradesh Rajya Vidyut Utpadan Nigam Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ট্রেনি) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা উত্তরপ্রদেশ রাজ্য বিদ্যুৎ উৎপাদন নিগম লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

UPRVUNL AE Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের ১৪ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- রবীন্দ্রভারতীর পথেই? অফলাইনে পরীক্ষা নিতে উদ্যোগী কলকাতা বিশ্ববিদ্যালয়

UPRVUNL AE Recruitment 2022: শূন্যপদের বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ১২৫টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ট্রেনি) ই অ্যান্ড এম ক্যাডার (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স এবং ইন্সট্রুমেন্টেশন/কম্পিউটার সায়েন্স) এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ট্রেনি) সিভিল ক্যাডার (সিভিল ব্রাঞ্চ) পদে নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:উত্তরপ্রদেশ রাজ্য বিদ্যুৎ উৎপাদন নিগম লিমিটেড (Uttar Pradesh Rajya Vidyut Utpadan Nigam Limited)
পদের নাম:অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ট্রেনি) ই অ্যান্ড এম ক্যাডার (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স এবং ইন্সট্রুমেন্টেশন/কম্পিউটার সায়েন্স) এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ট্রেনি) সিভিল ক্যাডার (সিভিল ব্রাঞ্চ)
শূন্যপদের সংখ্যা:১২৫
কাজের স্থান:উত্তরপ্রদেশ
কাজের ধরন: ট্রেনিং সংক্রান্ত
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন শুরু: বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নির্দিষ্ট ট্রেডে ৬৫% নম্বর সহ B.E/B.Tech ডিগ্রি সম্পন্ন করতে হবে অথবা ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ার্সের ‘এ’ এবং ‘বি’ পরীক্ষায় ৬৫% নম্বর পেতে হবে
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ১৪.০৬.২০২২

UPRVUNL AE Recruitment 2022: আবেদনের যোগ্যতা

প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নির্দিষ্ট ট্রেডে ৬৫% নম্বর সহ B.E/B.Tech ডিগ্রি সম্পন্ন করতে হবে অথবা ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ার্সের ‘এ’ এবং ‘বি’ পরীক্ষায় ৬৫% নম্বর পেতে হবে।

আরও পড়ুন- ভারত ইলেকট্রনিক্স লিমিটেড-এ বিভিন্ন পদে নিয়োগ, আবেদনের শেষ দিন ১ জুন

UPRVUNL AE Recruitment 2022: আবেদন ফি

অসংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ৮৬৭ টাকা আবেদন ফি এবং অন্যান্য বিভাগের প্রার্থীদের জন্য ১১৮০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

Published by:Suman Majumder
First published:

Tags: Jobs, Recruitment 2022

পরবর্তী খবর