Home /News /education-career /
TS Police Constable, SI Recruitment 2022: বাড়ল রাজ্য পুলিশে কনস্টেবল, সাব ইন্সপেক্টর নিয়োগের শূন্যপদ! কীভাবে আবেদন করবেন?

TS Police Constable, SI Recruitment 2022: বাড়ল রাজ্য পুলিশে কনস্টেবল, সাব ইন্সপেক্টর নিয়োগের শূন্যপদ! কীভাবে আবেদন করবেন?

TS Police Constable : প্রার্থীদের আগামী ২০ মে, ২০২২ তারিখের রাত ১০টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি তেলঙ্গানা স্টেট লেভেল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের (Telangana State Level Police Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে পুলিশ কনস্টেবল, সাব ইন্সপেক্টর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সম্প্রতি তেলঙ্গানা পুলিশ বিভাগের ওয়েবসাইটে tslprb.in গিয়ে খোঁজ নিতে পারেন।

TS Police Constable, SI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২ মে থেকে। প্রার্থীদের আগামী ২০ মে, ২০২২ তারিখের রাত ১০টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

TS Police Constable, SI Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১৭,২৯১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রাথমিক ভাবে ১৬,৬১৪টি শূন্যপদের জন্য তালিকা প্রকাশ করা হয়েছিল, বর্তমানে তা বাড়ানো হয়েছে।

এসসিটি পিসি সিভিল /সমমানের পদ- ১৫৬৪৪টি পদ এসসিটি এসআই সিভিল /সমমানের পদ- ৫৫৪টি পদ এসসিটি পিসিএস আইটি এবং কো./ মেকানিক/ ড্রাইভার- ৩৮৩টি পদ এসসিটি এসআই আইটি এবং কো./ এসআই পিটিও / এএসআই এফপিবি- ৩৩টি পদ ট্রান্সপোর্ট কনস্টেবল পদ- ৬৩টি প্রহিবিশন ও এক্সাইজ কনস্টেবল (নিউলি অ্যাডেড)- ৬১৪টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাতেলঙ্গানা স্টেট লেভেল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (Telangana State Level Police Recruitment Board)
পদের নামপুলিশ কনস্টেবল, সাব ইন্সপেক্টর
শূন্যপদের সংখ্যা১৭,২৯১
কাজের স্থানতেলঙ্গানা
কাজের ধরনসরকারি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরুতারিখ: ০২.০৫.২০২২
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতি: আবেদনের শেষ তারিখ;অনলাইন ২০.০৫.২০২২

TS Police Constable, SI Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের মূলত প্রিলিমিনারি টেস্ট, ফিজিক্যাল মেজারমেন্ট টেস্ট, ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট এবং ফাইনাল লিখিত পরীক্ষা নেওয়া হবে।

আরও পড়ুন- আরকন ইন্টারন্যাশনাল লিমিটেডের অধীনে প্রচুর পদে নিয়োগ! জানুন বিস্তারিত!

TS Police Constable, SI Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে তেলঙ্গানা স্টেট লেভেল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে tslprb.in-এ যেতে হবে। হোমপেজে নির্দিষ্ট পদের লিঙ্কে ক্লিক করতে হবে। নাম রেজিস্ট্রেশন করে সমস্ত তথ্য জমা করতে হবে। আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদন ফি জমা দিতে হবে। একটি কপি প্রিন্ট আউট করিয়ে রাখতে হবে ভবিষ্যতের সুবিধার জন্য।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Recruitment 2022

পরবর্তী খবর