Home /News /education-career /
TPSC Recruitment 2022: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করবে ত্রিপুরা পাবলিক সার্ভিস কমিশন, পড়ুন--

TPSC Recruitment 2022: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করবে ত্রিপুরা পাবলিক সার্ভিস কমিশন, পড়ুন--

প্রার্থীদের আগামী ৪ মে, ২০২২ তারিখের বিকেল সাড়ে ৫টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ত্রিপুরা পাবলিক সার্ভিস কমিশনের (Tripura Public Service Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রুপ-এ গেজেটেড অফিসারের পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ত্রিপুরা পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

TPSC Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৪ মে, ২০২২ তারিখের বিকেল সাড়ে ৫টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

TPSC Recruitment 2022: শূন্যপদের বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ৪০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে

TPSC Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে tpsc.tripura.gov.in যেতে হবে ‘Online application’-এ ক্লিক করতে হবে — অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের জন্য দেওয়া আবেদনের লিঙ্কে ক্লিক করতে হবে ব্যক্তিগত তথ্য সহ ফর্ম পূরণ করে OTP তৈরি করতে হবে রেজিস্ট্রেশন করে নির্দিষ্ট পদের জন্য আবেদন করতে হবে বিশদ নোটিশ লিঙ্ক- https://tpsc.tripura.gov.in/sites/default/files/advtasstprogdc822.pdf

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ত্রিপুরা পাবলিক সার্ভিস কমিশন (Tripura Public Service Commission)

পদের নামঅ্যাসিস্ট্যান্ট প্রফেসর
শূন্যপদের সংখ্যা৪০
কাজের স্থানত্রিপুরা
কাজের ধরনসরকারি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ১০.০৫.২০২২

TPSC Recruitment 2022: বয়সসীমা

আবেদনের বয়সের উর্ধ্বসীমা ৪ মে, ২০২২ তারিখ অনুযায়ী ৪০ বছর। সংরক্ষিত প্রার্থীদের বয়সের উর্ধ্বসীমায় ছাড় দেওয়া হয়েছে।

TPSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা

প্রার্থীদের সরকার স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় থেকে প্রাসঙ্গিক বিষয়ে ৫৫% নম্বর স্নাতকোত্তর ডিগ্রি বা যে কোনও সরকার স্বীকৃত বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে সমতুল্য ডিগ্রি থাকতে হবে। বাংলা, কোক-বোরোক ভাষায় জ্ঞান থাকা অপরিহার্য।

TPSC Recruitment 2022: আবেদন ফি

অসংরক্ষিত বিভাগের জন্য ৪০০ টাকা আবেদন ফি, অন্য দিকে এসসি, এসটি, বিপিএল এবং শারীরিক প্রতিবন্ধীদের জন্য ৩০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর