Home /News /education-career /
SEBI Assistant Manager Recruitment 2022: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া-এ নিয়োগ

SEBI Assistant Manager Recruitment 2022: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া-এ নিয়োগ

প্রার্থীদের আগামী ৩১ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

  • Share this:

সম্প্রতি সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ার (Securities and Exchange Board of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অফিসার গ্রেড এ (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

SEBI Assistant Manager Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩১ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

SEBI Assistant Manager Recruitment 2022: গুরুত্বপূর্ণ তারিখ

অনলাইন পরীক্ষার কল লেটার- ইমেল/এসএমএস-এর মাধ্যমে দেওয়া হবে। ১ম পর্বের অন-লাইন পরীক্ষা এবং দ্বিতীয় পর্বের পরীক্ষার ১ম প্রশ্নপত্র: ২৭ অগাস্ট, ২০২২ দ্বিতীয় পর্বের ২য় পরীক্ষার প্রশ্নপত্র: ২৪ সেপ্টেম্বর, ২০২২ তৃতীয় পর্যায়ের সাক্ষাৎকার- পরে জানানো হবে।

SEBI Assistant Manager Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ২৪টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের ইনফরমেশন টেকনোলজি বিভাগে নিয়োগ করা হবে। ইউআর: ১১টি পদ ওবিসি: ৫টি পদ এসসি: ৪টি পদ এসটি: ৩টি পদ ইডব্লুএস: ১টি পদ

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.sebi.gov.in/sebiweb/other/careerdetail.jsp?careerId=199 করে দেখতে পারেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (Securities and Exchange Board of India)

পদের নামঅফিসার গ্রেড এ (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার)
শূন্যপদের সংখ্যা২৪
কাজের স্থানভারত
কাজের ধরনবিশদ দেখুন
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ৩১.০৭.২০২২

SEBI Assistant Manager Recruitment 2022: আবেদনের যোগ্যতা

কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন/ ইনফরমেশন টেকনোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি ও বা যে কোনও বিষয়ে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

SEBI Assistant Manager Recruitment 2022: বেতন

৪৪৫০০-২৫০০(৪)-৫৪৫০০-২৮৫০(৭)-৭৪৪৫০-ইবি-২৮৫০(৪)-৮৫৮৫০-৩৩০০(১)-৮৯১৫০ (১৭ বছর)

SEBI Assistant Manager Recruitment 2022: আবেদন ফি

অসংরক্ষিত/ওবিসি/ইডব্লিউএস: ১০০০ টাকা আবেদন ফি এবং ইনটিমেশন চার্জ। SC/ST/PwBD: শুধুমাত্র ১০০ টাকা ইনটিমেশন চার্জ হিসাবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর