Home /News /education-career /
SBI Retired Officer Recruitment 2022: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় অবসরপ্রাপ্ত নিয়োগ, জানুন বিস্তারিত

SBI Retired Officer Recruitment 2022: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় অবসরপ্রাপ্ত নিয়োগ, জানুন বিস্তারিত

প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অবসরপ্রাপ্ত অফিসারদের নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

SBI Retired Officer Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

SBI Retired Officer Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ২১১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। এফএলসি কাউন্সেলর- ২০৭টি পদ এফএলসি ডিরেক্টর- ৪টি পদ

সম্পূর্ণ নোটিশের লিঙ্ক https://sbi.co.in/documents/77530/25386736/150622-AD+15.06.2022+FLC+Counsellors+%26+Directors.pdf/2f5f4bae-d37c-e358-bde4-b955ac804427?t=1655284581975

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India)

পদের নামঅবসরপ্রাপ্ত অফিসার
শূন্যপদের সংখ্যা২১১
কাজের স্থানভারত
কাজের ধরনসরকারি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ৩০.০৬.২০২২

SBI Retired Officer Recruitment 2022: আবেদনের যোগ্যতা

উল্লিখিত পদে আবেদন করার জন্য কোনও নির্দিষ্ট যোগ্যতার প্রয়োজন নেই। তবে প্রার্থীদের নির্দিষ্ট অঞ্চলের স্থানীয় ভাষায় দক্ষ হতে হবে, কেন না প্রার্থীদের প্রতিষ্ঠান সম্পর্কিত বিষয়ে জনগণের সঙ্গে যোগাযোগ করতে হবে। এছাড়াও প্রার্থীদের স্মার্টফোন থাকতে হবে এবং কম্পিউটারের কাজ করার দক্ষতা থাকতে হবে।

SBI Retired Officer Recruitment 2022: আবেদন পদ্ধতি

SBI-এর অফিসিয়াল ওয়েবসাইটে sbi.co.in গিয়ে ‘Apply Online’ অপশনে ক্লিক করে ‘Engagement Of Retired Bank Officers On Contract Basis’ লেখা লিঙ্কে ক্লিক করতে হবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে আবেদনপত্রটি পূরণ করতে হবে এরপর প্রয়োজনীয় ডকুমেন্ট যেমন অ্যাসাইনমেন্ট ডিটেইলস, আইডি প্রুফ, বয়সের প্রমাণপত্র ইত্যাদি আপলোড করতে হবে

SBI Retired Officer Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

আবেদনপত্রে দেওয়া বিশদ বিবরণের ভিত্তিতে প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে। নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এতে উত্তীর্ণ হলে প্রার্থীদের ইমেল বা SMS-এর মাধ্যমে তা জানিয়ে দেওয়া হবে। বিশেষ ভাবে বলা হয়েছে যে, ইন্টারভিউ হল টিকিটের জন্য কোনও হার্ড কপি দেওয়া হবে না, প্রার্থীদের সফট কপি ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিয়ে যেতে হবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর