Home /News /education-career /
UIDAI Recruitment 2022: ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! জেনে নিন আবেদনের জন্য কী করবেন?

UIDAI Recruitment 2022: ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! জেনে নিন আবেদনের জন্য কী করবেন?

UIDAI Recruitment 2022: প্রার্থীদের আগামী ১৬ অগস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

    সম্প্রতি ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ার (Unique Identification Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ডিরেক্টর, এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর-জেনারেল (টেকনোলজি) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

    UIDAI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৬ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

    UIDAI Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৫টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। ডিরেক্টর: ৩টি পদ অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর-জেনারেল (টেকনোলজি): ১টি পদ ডিরেক্টর (টেকনোলজি): ১টি পদ

    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

    সংস্থা:ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়া (Unique Identification Authority of India)
    পদের নাম:ডিরেক্টর, এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর-জেনারেল (টেকনোলজি)
    শূন্যপদের সংখ্যা:
    কাজের স্থান: কিছু জানানো হয়নি
    কাজের ধরন:কিছু জানানো হয়নি
    নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
    আবেদন শুরু: বর্তমানে চলছে
    শিক্ষাগত যোগ্যতা:কিছু জানানো হয়নি
    বেতনক্রম: কিছু জানানো হয়নি
    আবেদন পদ্ধতি:অনলাইন
    আবেদনের শেষ তারিখ:১৬.০৮.২০২২

    UIDAI Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের সবার প্রথমে uidai.gov.in এই পোর্টালে গিয়ে আবেদনের নোটিফিকেশনটি সম্পুর্ণ পড়ে নিতে হবে।

    তারপর নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র পূরণ করতে হবে বা www.deputation@uidai.net.in-এ ইমেলের মাধ্যমেও আবেদনপত্র পাঠাতে পারেন প্রার্থীরা।

    অথবা, নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র পূরণ করে প্রতিষ্ঠানের এই ঠিকানায় ‘Director (HR), Unique Identification Authority of India (UIDAI), Bangla Sahib Road, Behind Kali Mandir, Gole Market, New Delhi-110001’ পোস্ট করতে পারেন তাঁরা। আবেদনপত্র পাঠাতে হবে শেষ তারখের আগে অর্থাৎ ১৬ অগাস্ট, ২০২২ তারিখের আগে। আবেদনপত্র পূরণ করার সময়ে পোর্টালে ইমেল আইডি, মোবাইল নম্বর, আধার নম্বর, জন্ম তারিখ, পদ ইত্যাদি যোগ করতে হবে।

    First published:

    Tags: Government Job, Job, UIDAI

    পরবর্তী খবর