Home /News /education-career /
Recruitment 2021|| সুবর্ণ সুযোগ! ফুড সেফটি বিভাগে প্রচুর পদে নিয়োগ, দেরি না করে আজই আবেদন করুন...

Recruitment 2021|| সুবর্ণ সুযোগ! ফুড সেফটি বিভাগে প্রচুর পদে নিয়োগ, দেরি না করে আজই আবেদন করুন...

Food Safety Officer Recruitment 2021: সম্প্রতি তামিলনাড়ু মেডিক্যাল সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ডের (Tamil Nadu Medical Services Recruitment Board) তরফে প্রার্থীদের আগামী ২৮ অক্টোবর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে জানানো হয়েছে।

আরও পড়ুন...
  • Share this:

#চেন্নাই: সম্প্রতি তামিলনাড়ু মেডিক্যাল সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ডের (Tamil Nadu Medical Services Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ফুড সেফটি অফিসার (Food Safety Officer) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা MRB-এর অফিসিয়াল ওয়েবসাইটে www.mrb.tn.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

আবেদনের তারিখ:

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১৩ অক্টোবর থেকে। প্রার্থীদের আগামী ২৮ অক্টোবর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: আকর্ষণীয় বেতন! ব্যাঙ্কে ৪,১৩৫ পদে শীঘ্রই নিয়োগ, স্নাতক উত্তীর্ণরা আবেদন করুন আজই...

শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ:

প্রতিষ্ঠানের তরফে মোট ১১৯টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। নির্বাচিত প্রার্থীদের তামিলনাড়ুর ফুড সেফটি এবং ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে (Food Safety and Drug Administration Department) নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাতামিলনাড়ু মেডিক্যাল সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ড (Tamil Nadu MRB)
পদের নামফুড সেফটি অফিসার
শূন্যপদের সংখ্যা১১৯
কাজের স্থানতামিলনাড়ু
কাজের ধরনঅস্থায়ী
নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা
আবেদন প্রক্রিয়া শুরু১৩.১০.২০২১
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন২৮.১০.২০২১

আবেদন ফি:

প্রার্থীদের ৭০০ টাকা আবেদন ফি দিতে হবে। অন্য দিকে, SC/SCA/ST/DAP(PH) প্রার্থীদের জন্য ৩৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

আরও পড়ুন: আর মাত্র ১০ দিন সময়, ইউজিসি-র অধীনে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি

নির্বাচন পদ্ধতি:

প্রার্থীদের আবেদনপত্র পূরণের পূর্বে সব রকম যোগ্যতা সম্পর্কে ওয়াকিবহাল থাকতে হবে। উল্লিখিত পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা/ সিবিটি নেওয়া হবে। নিয়োগ কার্যে সরকারি নিয়ম অনুযায়ী সব রকমের সংরক্ষণের ব্যবস্থা থাকবে।

আবেদন পদ্ধতি:

প্রার্থীদের ওয়েবসাইটে গিয়ে “online registration’’-এ ক্লিক করে নিজেদের রেজিস্ট্রেশন করাতে হবে। এর পর আবেদনপত্র পূরণ করে সমস্ত ডকুমেন্ট ও আবেদন ফি সহ জমা করাতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারলে ভালো হয়।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Recruitment 2021