Home /News /education-career /
PNB Recruitment 2022: মেগা রিক্রুটমেন্ট! পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের অধীনে বিপুল পদে নিয়োগ

PNB Recruitment 2022: মেগা রিক্রুটমেন্ট! পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের অধীনে বিপুল পদে নিয়োগ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩০ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের (Punjab National Bank) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অফিসার এবং ম্যানেজার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ওয়েবসাইটে pnbindia.in গিয়ে খোঁজ নিতে পারেন।

PNB Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩০ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: LIC -তে কাজ করতে চান? নেওয়া হচ্ছে প্রচুর লোক, জেনে নিন কীভাবে আবেদন করবেন

PNB Recruitment 2022: শূন্য পদের বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ১০৩টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। ফায়ার সেফটি অফিসার: ২৩টি পদ সিকিউরিটি ম্যানেজার: ৮০টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য

সংস্থাপঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (Punjab National Bank)
পদের নামঅফিসার এবং ম্যানেজার
শূন্য পদের সংখ্যা১০৩
কাজের স্থানভারত
কাজের ধরন, নির্বাচন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
আবেদন শুরুবর্তমানে চলছে
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ৩০.০৮.২০২২

PNB Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া

প্রার্থীদের অনলাইন লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষা ১০০ নম্বরের হবে এবং পেপারের জন্য বরাদ্দ সময় এক ঘণ্টা। প্রশ্নপত্রে ৫০টি প্রশ্ন থাকবে, যার প্রতিটিতে ২ নম্বর থাকবে। লিখিত পরীক্ষায় সফল ভাবে উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ রাউন্ডের জন্য ডাকা হবে।

আরও পড়ুন: ভবিষ্যতে শিক্ষকতা করতে চান? ভর্তি হোন কোচবিহার বিটি অ্যান্ড ইভনিং কলেজের কোর্সে

PNB Recruitment 2022: আবেদন ফি

জেনারেল বিভাগের প্রার্থীদের আবেদন ফি হিসেবে ১০০৩ টাকা দিতে হবে। অন্য দিকে আবার SC, ST এবং PWBD বিভাগের প্রার্থীদের শূন্য পদের জন্য আবেদন করতে মাত্র ৫৯ টাকা দিতে হবে।

PNB Recruitment 2022: আবেদন পদ্ধতি

প্রার্থীদের সবার প্রথমে অফিসিয়াল সাইটে pnbindia.in যেতে হবে। এর পর রিক্রুটমেন্ট ট্যাবে গিয়ে ক্লিক করতে হবে এর পর প্রার্থীদের পছন্দের পদের জন্য আবেদনপত্র পূরণ করতে হবে প্রয়োজনীয় বিবরণ-সহ ফর্মটি পূরণ করতে হবে ফর্মের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র অ্যাটাচ করে প্রতিষ্ঠানের এই ঠিকানায় পাঠাতে হবে, ‘Chief Manager (Recruitment Section), Hrd Division, Punjab National Bank, Corporate Office, Plot No 4, Sector 10, Dwarka, New Delhi -110075’।

Published by:Teesta Barman
First published:

Tags: Pnb, Punjab National Bank, Recruitment 2022

পরবর্তী খবর