Home /News /education-career /
Post Office Recruitment 2022: ভারতীয় ডাক বিভাগে প্রচুর নিয়োগ! চাকরি পেতে আবেদন করুন শীঘ্র

Post Office Recruitment 2022: ভারতীয় ডাক বিভাগে প্রচুর নিয়োগ! চাকরি পেতে আবেদন করুন শীঘ্র

Post Office Recruitment 2022

Post Office Recruitment 2022

Post Office Recruitment 2022: প্রার্থীদের আগামী ১৫ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারতীয় ডাক বিভাগের (India Post) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্টাফ কার ড্রাইভার, জেনারেল গ্রেডের পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ভারতীয় ডাক বিভাগের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Post Office Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৫ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Post Office Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২৯টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ইউআর-এ ১৫টি, এসসি-তে ৩টি পদ এবং ওবিসি বিভাগে মোট ৮টি শূন্যপদে নিয়োগ করা হবে। এছাড়া ইডব্লিউএস ক্যাটাগরিতে ৩টি পদে নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাভারতীয় ডাক বিভাগ
পদের নামস্টাফ কার ড্রাইভার, জেনারেল গ্রেড
শূন্যপদের সংখ্যা২৯
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি ও আবেদনের শেষ দিনঅনলাইন। ১৫.০৩.২০২২

Post Office Recruitment 2022: যোগ্যতার মানদণ্ড প্রার্থীদের হালকা ও ভারী মোটর গাড়ি চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। এছাড়াও মোটর মেকানিজম সম্পর্কে জ্ঞান থাকতে হবে। এ ছাড়া কমপক্ষে তিন বছরের হালকা ও ভারী মোটর গাড়ি চালানোর অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে স্বীকৃত বোর্ড বা ইনস্টিটিউট থেকে দশম শ্রেণী পাস হতে হবে।

আরও পড়ুন- অয়েল ইন্ডিয়া-তে প্রচুর কর্মী নিয়োগ! গ্রেড সি এবং গ্রেড বি পদে শীঘ্র আবেদন করুন

Post Office Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, স্টাফ কার ড্রাইভারের পদের জন্য আবেদনকারী আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের তাঁদের আবেদনপত্র সঠিক আকারে মোটা কাগজের খামে পাঠাতে হবে, তাতে স্পষ্টভাবে লিখতে হবে "MMS দিল্লিতে স্টাফ কার ড্রাইভার (সরাসরি নিয়োগ) পদের জন্য আবেদন"। স্পিড পোস্ট / রেজিস্টার পোস্টে পাঠাতে হবে। প্রার্থীদের এই ঠিকানায় পাঠাতে হবে- The Senior Manager, Mail Motor Service, C-121, Naraina Industrial Area Phase-I, Naraina, New Delhi-110028।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: India Post, Job alert

পরবর্তী খবর