Home /News /education-career /
OSSSC Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনে ৪০৭০ নার্সিং অফিসার নিয়োগ; জানুন বিশদে!

OSSSC Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনে ৪০৭০ নার্সিং অফিসার নিয়োগ; জানুন বিশদে!

OSSSC Recruitment 2022: প্রার্থীদের ৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

সম্প্রতি ওড়িশা সাবঅর্ডিনেট স্টাফ সিলেকশন কমিশনের (Odisha Subordinate Staff Selection Commissio) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে নার্সিং অফিসারের পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ওড়িশা সাবঅর্ডিনেট স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

OSSSC Recruitment 2022: আবেদনের তারিখ

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের ৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

OSSSC Recruitment 2022: শূন্যপদের বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ৪০৭০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

অসংরক্ষিত বিভাগ- ২০৩৫টি পদ

এসসি- ৮৯৮টি পদ

এসটি- ৬৪৭টি পদ

এসইবিসি- ৪৯০টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ওড়িশা সাবঅর্ডিনেট স্টাফ সিলেকশন কমিশন (Odisha Subordinate Staff Selection Commissio)
পদের নাম: নার্সিং অফিসার
শূন্যপদের সংখ্যা:৪০৭০
কাজের স্থান: ওড়িশা
কাজের ধরন:কিছু জানানো হয়নি
আবেদন শুরু:চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ:০৭.০৬.২০২২

OSSSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা

প্রার্থীদের দ্বাদশ শ্রেণী বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীদের রাজ্যের যে কোনও মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে জিএনএম বা বি.এসসি নার্সিং-এ ডিপ্লোমা থাকতে হবে। এছাড়াও প্রার্থীদের রাজ্যের নার্সিং কাউন্সিলে নাম রেজিস্ট্রেশন করা থাকতে হবে।

OSSSC Recruitment 2022: বয়সসীমা

১৪ মে, ২০২২ তারিখ অনুযায়ী প্রার্থীদের বয়সসীমা ২১ থেকে ৩৮ বছরের মধ্যে হতে হবে। এসসি, এসটি, এসইবিসি বিভাগের প্রার্থী এবং মহিলা প্রার্থীদের বয়সের উর্ধ্বসীমায় ৫ বছরের ছাড় দেওয়া হয়েছে৷ অন্য দিকে, পিডব্লুডি বিভাগের প্রার্থীদের বয়সের উর্ধ্বসীমায় ১০ বছর পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.osssc.gov.in/Docs/NO-Long_Advt_IIE-17-2022-105-09-05-2022.PDF করে দেখতে পারেন।

সরাসরি আবেদনের জন্য প্রার্থীরা এই লিঙ্কটি https://www.osssc.gov.in/Public/Pages/Post_detail_information.aspx ব্যবহার করতে পারেন।

First published:

Tags: Job, Job News 2022

পরবর্তী খবর