Home /News /education-career /

Recruitment 2021: ১৯০ শূন্যপদে সহকারী অধ্যাপক নিয়োগ, আজই আবেদন করুন

Recruitment 2021: ১৯০ শূন্যপদে সহকারী অধ্যাপক নিয়োগ, আজই আবেদন করুন

Recruitment 2021

Recruitment 2021

প্রার্থীদের আগামী ৩১ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির (National Institute of Fashion Technology) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (Assistant Professor) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (Recruitment 2021)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন (Recruitment 2021)। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির অফিসিয়াল ওয়েবসাইটে https://www.cmsnift.com/pages/app_asst_prof/ap_reg.aspx গিয়ে খোঁজ নিতে পারেন। (Recruitment 2021)

NIFT Recruitment 2021: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৩১ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদনপত্র জমা করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ন্যাশনাল ওয়াকফ ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে বিভিন্ন পদে নিয়োগ, জানুন বিশদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি (National Institute of Fashion Technology)
পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর
শূন্যপদের সংখ্যা: ১৯০
কাজের স্থান: নয়াদিল্লি
কাজের ধরন: চুক্তি ভিত্তিক
নির্বাচন পদ্ধতি:  কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইন্সটিটিউট থেকে স্নাতকোত্তর ডিগ্রি সহ তিন বছরের অভিজ্ঞতা বা শিক্ষকতায় বা গবেষণায় বা প্রাসঙ্গিক শাখায় স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে পিএইচডি ডিগ্রিপ্রাপ্তরা আবেদনের যোগ্য
বেতনক্রম: কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: ৩১.০১.২০২২

আরও পড়ুন: ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ অ্যাস্ট্রোফিজিক্সে স্বপ্নের চাকরির সুযোগ, জানুন বিশদ

NIFT Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১৯০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত ৫ বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। পরবর্তীতে কাজের দক্ষতার ভিত্তিতে সময়সীমা বাড়ানো যেতে পারে।

NIFT Recruitment 2021: আবেদনের যোগ্যতা

প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইন্সটিটিউট থেকে স্নাতকোত্তর ডিগ্রি সহ তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষকতায় বা গবেষণায় বা প্রাসঙ্গিক শাখায় স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে পিএইচডি ডিগ্রিপ্রাপ্তরা আবেদনের যোগ্য।

NIFT Recruitment 2021: বয়সসীমা

প্রতিষ্ঠানের তরফে বলা হয়েছে যে, নিয়োগের জন্য বয়সের উর্ধ্বসীমা ৪০ বছর ধার্য করা হয়েছে। NIFT-তে কর্মরত কর্মীদের জন্য বয়সের উর্ধ্বসীমায় ৫ বছর পর্যন্ত শিথিলতা প্রদান করা হবে। অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ অর্থাৎ ৩১ জানুয়ারি, ২০২২ তারিখ অনুযায়ী বয়সসীমা গণনা করা হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job alert, Job News

পরবর্তী খবর