Home /News /education-career /
MPSC Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনের অধীনে ৮০০ পদে নন-গেজেটেড অফিসার নিয়োগ, আবেদন শুরু আজ থেকে

MPSC Recruitment 2022: পাবলিক সার্ভিস কমিশনের অধীনে ৮০০ পদে নন-গেজেটেড অফিসার নিয়োগ, আবেদন শুরু আজ থেকে

প্রার্থীদের আগামী ১৫ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

    #নয়াদিল্লি: সম্প্রতি মহারাষ্ট্র পাবলিক সার্ভিস কমিশনের (Maharashtra Public Service Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ বি নন-গেজেটেড অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা মহারাষ্ট্র পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

    MPSC Recruitment 2022: আবেদনের তারিখ

    প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে আজ অর্থাৎ ২৫ জুন থেকে। প্রার্থীদের আগামী ১৫ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

    MPSC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

    প্রতিষ্ঠানের তরফে মোট ৮০০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। জেনারেল অ্যাডমিনিস্ট্রেটিভ ডিপার্টমেন্ট- ৪২টি পদ ফিনান্স ডিপার্টমেন্ট- ৭৭টি পদ হোম ডিপার্টমেন্ট- ৬০৩টি পদ ফরেস্ট ডিপার্টমেন্ট- ৭৮টি পদ

    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

    সংস্থা: মহারাষ্ট্র পাবলিক সার্ভিস কমিশন (Maharashtra Public Service Commission)

    পদের নামগ্রুপ বি নন-গেজেটেড অফিসার
    শূন্যপদের সংখ্যা৮০০
    কাজের স্থানমহারাষ্ট্র
    কাজের ধরনসরকারি
    নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা
    আবেদন শুরু তারিখ২৫.০৬.২০২২
    শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
    বেতনক্রমকিছু জানানো হয়নি
    আবেদন পদ্ধতিঅনলাইন
    আবেদনের শেষ তারিখ১৫.০৭.২০২২

    MPSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা

    প্রার্থীদের সরকার স্বীকৃত যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকতে হবে এবং প্রার্থীদের মরাঠি ভাষার ওপর স্বাভাবিক দক্ষতা ও যথাযথ জ্ঞান থাকতে হবে।

    MPSC Recruitment 2022: আবেদন ফি

    জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের ৩৯৪ টাকা এবং সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ২৯৪ টাকা আবেদন ফি হিসেবে ধার্য করা হয়েছে।

    MPSC Recruitment 2022: আবেদন পদ্ধতি

    প্রার্থীদের প্রথমে অফিসিয়াল MPSC-এর অফিসিয়াল ওয়েবসাইটে mpsc.gov.in যেতে হবে এবং তারপর হোম পেজে উপলব্ধ ‘Latest Updates’ অপশনে গিয়ে ‘Assistant Manager, Government Press, General State Service, Group B-Advertisement’. লেখা লিঙ্কটিতে ক্লিক করতে হবে। এরপর সম্পূর্ণ নোটিশটি পড়ে নিয়ে আবেদন করতে হবে। মহারাষ্ট্রের মোট ৩৭টি জেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। যে প্রার্থীরা প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাঁরা মেইন পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য বিবেচিত হবেন।

    First published:

    Tags: Job News 2022

    পরবর্তী খবর