Home /News /education-career /
MHSRB Recruitment 2022: মেডিক্যাল হেলথ সার্ভিসের অধীনে বিপুল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! শীঘ্র আবেদন করুন

MHSRB Recruitment 2022: মেডিক্যাল হেলথ সার্ভিসের অধীনে বিপুল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! শীঘ্র আবেদন করুন

প্রার্থীদের আগামী ১৪ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি তেলঙ্গানার মেডিক্যাল হেলথ সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ডের (Medical Health Services Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন, টিউটর, সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন-জেনারেল/জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার সহ অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা তেলঙ্গানার মেডিক্যাল হেলথ সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

MHSRB Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৪ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

MHSRB Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ১৩২৬টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন: ৭৫১টি পদ টিউটর: ৩৫৭টি পদ সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন-জেনারেল: ২১১টি পদ সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন: ৭টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: মেডিকেল হেলথ সার্ভিস রিক্রুটমেন্ট বোর্ড, তেলঙ্গানা (Medical Health Services Recruitment Board)

পদের নামসিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন, টিউটর, সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন-জেনারেল/জেনারেল ডিউটি মেডিকেল অফিসার সহ অন্যান্য
শূন্যপদের সংখ্যা১৩২৬
কাজের স্থানতেলঙ্গানা
কাজের ধরনসরকারি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ১৪.০৮.২০২২

MHSRB Recruitment 2022: প্রয়োজনীয় ডকুমেন্ট

প্রার্থীদের আবেদন করার সময় এক কপি করে নিম্নলিখিত প্রয়োজনীয় ডকুমেন্ট জমা করতে হবে- আধার কার্ড এসএসসি বা দশম শ্রেণীর সার্টিফিকেট (জন্ম তারিখের প্রমাণের জন্য) এমবিবিএস মার্ক মেমো এমবিবিএস সার্টিফিকেট এফএমজিই (FMGE) পরীক্ষার মেমো এবং সার্টিফিকেট (যাঁরা বিদেশে পড়াশোনা করেছেন) তেলঙ্গানা মেডিকেল কাউন্সিল রেজিস্ট্রেশন সার্টিফিকেট লোকাল স্ট্যাটাসের জন্য স্টাডি সার্টিফিকেট (১ম থেকে ৭ম শ্রেণী পর্যন্ত)

MHSRB Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

প্রার্থীদের মোট ১০০ নম্বরের পরীক্ষা হবে, এর মধ্যে কোয়ালিফাইং পরীক্ষার জন্য ৮০ নম্বর এবং রাজ্য সরকারি হাসপাতাল/প্রতিষ্ঠান/প্রোগ্রামে পরিষেবা প্রদানের ২০ নম্বর ধার্য করা হয়েছে।

MHSRB Recruitment 2022: আবেদন ফি

প্রার্থীদের আবেদন ফি হিসাবে ২০০ টাকা দিতে হবে। এছাড়া একজাম ফি বা প্রসেসিং ফি বাবদ ১২০ টাকা দিতে হবে। কোনও বিভাগের জন্য আবেদন ফি-তে ছাড় দেওয়া হয়নি।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর