Home /News /education-career /
Job Vacancy: বেতন ৪৪,৯০০ টাকা, অনেক চাকরির সুযোগ IBPS এ

Job Vacancy: বেতন ৪৪,৯০০ টাকা, অনেক চাকরির সুযোগ IBPS এ

Job Vacancy: ibps recruitment 2022 and online application form

Job Vacancy: ibps recruitment 2022 and online application form

Job Vacancy: IBPS Recruitment 2022: প্রার্থীদের আগামী ৩১ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশনে রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ! আবেদনের শেষ দিন ৩১ মে!

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশনের (Institute of Banking Personnel Selection) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

IBPS Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রার্থীরা শূন্যপদের বিষয়ে আরও বিশদে জানতে এই লিঙ্কে ক্লিক https://www.ibps.in/13416-2/ করে দেখতে পারেন।

IBPS Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৩১ মে, ২০২২ তারিখের মধ্যে (Job Vacancy) আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Indian Railways: আগামী ৩১ তারিখ দেশ জুড়ে ছুটিতে যাচ্ছেন স্টেশন মাস্টাররা

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (Institute of Banking Personnel Selection)

পদের নামরিসার্চ অ্যাসোসিয়েট
শূন্যপদের সংখ্যাবিশদে দেখুন
কাজের স্থান ভারত
কাজের ধরণকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিঅনলাইন পরীক্ষা, আইটেম রাইটিং এক্সারসাইজ, গ্রুপ এক্সারসাইজ এবং ইন্টারভিউ
আবেদন শুরুর তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাস্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৫৫% নম্বর সহ সাইকোলজি/এডুকেশন/সাইকোলজিক্যাল মেজারমেন্ট/সাইকোমেট্রিক্স/ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি
বেতনক্রমমাসিক ৪৪,৯০০ টাকা
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ৩১.০৫.২০২২

IBPS Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৫৫% নম্বর সহ সাইকোলজি/এডুকেশন/সাইকোলজিক্যাল মেজারমেন্ট/সাইকোমেট্রিক্স/ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে।

IBPS Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীদের জন্য বয়সসীমায় ছাড় দেওয়া হয়েছে।

IBPS Recruitment 2022: নির্বাচন পদ্ধতি অনলাইন পরীক্ষা, আইটেম রাইটিং এক্সারসাইজ, গ্রুপ এক্সারসাইজ এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

IBPS Recruitment 2022: বেতন প্রার্থীদের মাসিক ৪৪,৯০০ টাকা বেতন দেওয়া হবে।

IBPS Recruitment 2022: আবেদন ফি প্রার্থীদের ১০০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.ibps.in/13416-2/ করে দেখতে পারেন।

সরাসরি আবেদনের লিঙ্ক- https://ibpsonline.ibps.in/ibpsramay22/

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৩১ মে, ২০২২ তারিখের মধ্যে (Job Vacancy) আবেদনপত্র জমা দিতে হবে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job Vacancy, Recruitment

পরবর্তী খবর