Home /News /education-career /
Job Vacancy: চিফ সিকিউরিটি অফিসার পদে নিয়োগ করবে এই ব্যাঙ্ক, জানুন বিশদে!

Job Vacancy: চিফ সিকিউরিটি অফিসার পদে নিয়োগ করবে এই ব্যাঙ্ক, জানুন বিশদে!

Job Vacancy: bank of maharashtra recruitment 2022

Job Vacancy: bank of maharashtra recruitment 2022

Bank Of Maharashtra Recruitment 2022: প্রার্থীদের আগামী ১১ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের (Bank Of Maharashtra) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে চিফ সিকিউরিটি অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের (Joob Vacancy) কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Bank Of Maharashtra Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১১ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Ashleigh Barty Retires: স্তম্ভিত সকলে, মাত্র ২৫ -এ হঠাৎ করেই অবসরের সিদ্ধান্ত ৩ বারের গ্র্যান্ডস্ল্যাম জয়ীর

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাব্যাঙ্ক অফ মহারাষ্ট্র (Bank Of Maharashtra)
পদের নাম চিফ সিকিউরিটি অফিসার
কাজের স্থানমহারাষ্ট্র
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা বিশদ দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন১১.০৪.২০২২

Bank Of Maharashtra Recruitment 2022: শিক্ষাগত যোগ্যতা যে সকল প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে চান তাঁদের অবশ্যই কম্পিউটার সায়েন্স / কম্পিউটার / ইনফরমেশন টেকনোলজি / ইলেকট্রনিক্স ও কমিউনিকেশন / সাইবার সিকিউরিটি ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত সমমানের কোর্স বা ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের অবশ্যই একটি স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয়ে থেকে উল্লিখিত ডিগ্রি অর্জন করতে হবে।

Bank Of Maharashtra Recruitment 2022: অভিজ্ঞতা আইটি ক্ষেত্রে কাজ করার কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ডোমেইন সিকিউরিটির ক্ষেত্রে কাজ করার কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

আরও পড়ুন - IPL 2022: নাইট রাইডার্সের ভাগ্য এবার বদলে দেবেন ‘এই’ দুই ক্রিকেটার, নামও একরকম!

Bank Of Maharashtra Recruitment 2022: প্রয়োজনীয় নথি বায়োডেটা, দশম-দ্বাদশ শ্রেণির শংসাপত্র এবং ডিগ্রির শিক্ষাগত শংসাপত্র, স্কুল লিভিং সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট (অনগ্রসর শ্রেণীর প্রার্থীদের জন্য), পরিচয়পত্র, পাসপোর্ট সাইজ ছবি ও অন্যান্য প্রয়োজনীয় নথিপত্র প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে জমা করতে হবে।

Bank Of Maharashtra Recruitment 2022: আবেদন করার ঠিকানা প্রার্থীদের আবেদনপত্রটি এই ঠিকানায় পাঠাতে হবে- ‘জেনারেল ম্যানেজার, ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র, এইচআরএম বিভাগ, প্রধান কার্যালয়, লোকমঙ্গল, ১৫০১, শিবাজিনগর, পুণে ৪১১০০১।’

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Job Vacancy, Recruitment, Vacancy

পরবর্তী খবর