Home /News /education-career /
Recruitment 2022: দিল্লি ডেভেলপমেন্ট অথরিটিতে সরকারি চাকরির সুযোগ, জানুন বিস্তারিত

Recruitment 2022: দিল্লি ডেভেলপমেন্ট অথরিটিতে সরকারি চাকরির সুযোগ, জানুন বিস্তারিত

Recruitment 2022

Recruitment 2022

ইচ্ছুক প্রার্থীদের আগামী ৯ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি দিল্লি ডেভেলপমেন্ট অথরিটির (Delhi Development Authority) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে কনসালটেন্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা দিল্লি ডেভেলপমেন্ট অথরিটির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

DDA Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ৯ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: অধ্যাপক এবং সহযোগী অধ্যপক পদে ৬৩৫ জন নিয়োগ করবে 'এই' কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়

DDA Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

কনসালট্যান্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- প্রার্থীর ল্যান্ডস্কেপ আর্কিটেকচারে পিজি ডিগ্রি বা এর সমতুল্য স্নাতক ডিগ্রি থাকতে হবে। যে প্রার্থীরা পদগুলির জন্য আবেদন করতে চান তাঁরা শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও অন্যান্য বিষয় এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির মাধ্যমে http://119.226.139.196/tendernotices_docs/july2018/Final_Notification_Landscape_20222012022.pdf জানতে পারবেন।

আরও পড়ুন: রেলে চাকরির স্বপ্ন দেখেন? এবার পরীক্ষা ছাড়াই চাকরির সুযোগ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:দিল্লি ডেভেলপমেন্ট অথরিটি ((Delhi Development Authority)
পদের নাম:কনসালটেন্ট
শূন্যপদের সংখ্যা:
কাজের স্থান:দিল্লি
কাজের ধরন: কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:সিনিয়র কনসালটেন্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- প্রার্থীকে যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে ল্যান্ডস্কেপ আর্কিটেকচারে দুই বছরের পিজি ডিপ্লোমা করতে হবে অথবা আর্কিটেকচারে পাঁচ বছরের স্নাতক ডিগ্রির কোর্স করতে হবে কনসালট্যান্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- প্রার্থীর ল্যান্ডস্কেপ আর্কিটেকচারে পিজি ডিগ্রি বা এর সমতুল্য স্নাতক ডিগ্রি থাকতে হবে
বেতনক্রম: সিনিয়র কনসালট্যান্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- মাসিক ৬৫০০০ টাকা কনসালটেন্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- ৪৫০০০ টাকা
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ দিন: ০৯.০২.২০২২

DDA Recruitment 2022: আবেদনের যোগ্যতা সিনিয়র কনসালটেন্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- প্রার্থীকে যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে ল্যান্ডস্কেপ আর্কিটেকচারে দুই বছরের পিজি ডিপ্লোমা করতে হবে অথবা আর্কিটেকচারে পাঁচ বছরের স্নাতক ডিগ্রির কোর্স করতে হবে।

DDA Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ সিনিয়র কনসালট্যান্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- ২টি পদ কনসালটেন্ট (ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট)- ৩টি পদ

DDA Recruitment 2022: বেতনক্রম সিনিয়র কনসালটেন্ট পদে নির্বাচিত হলে, প্রার্থীরা প্রতি মাসে ৬৫০০০ টাকা বেতন পাবেন, যেখানে কনসালটেন্ট পদে নির্বাচিত হলে প্রতি মাসে ৪৫০০০ টাকা বেতন পাওয়া যাবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Job alert, Job News

পরবর্তী খবর