UBI Recruitment 2021: ইউনিয়ন ব্যাঙ্কে ৩৪৭ ম্যানেজার, অ্যাসিসট্যান্ট ম্যানেজার নিয়োগ; আবেদন চলছে

File Photo

Union Bank Of India Recruitment: অফিসিয়াল ওয়েবসাইটে www.unionbankofindia.co.in গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (Union Bank of India) বিভিন্ন পদে নিয়োগ চলছে। সম্প্রতি ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে সিনিয়র ম্যানেজার, অ্যাসিসট্যান্ট ম্যানেজার-সহ অন্যান্য পদের জন্য নিয়োগ সংক্রান্ত আবেদনপত্র চাওয়া হয়েছে। যোগ্য এবং উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিতে পারেন। ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে www.unionbankofindia.co.in গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীদের ৩ সেপ্টেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে।

শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট পদের সংখ্যা ৩৪৭টি রয়েছে বলে জানানো হয়েছে।

শূন্যপদের বিস্তারিত বিবরণ

সিনিয়র ম্যানেজার (রিস্ক): ৬০টি পদ

ম্যানেজার (রিস্ক): ৬০টি পদ

ম্যানেজার (সিভিল ইঞ্জিনিয়ার): ৭টি পদ

ম্যানেজার (আর্কিটেক্ট): ৭টি পদ

ম্যানেজার (ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ার): ২টি পদ

ম্যানেজার (প্রিন্টিং টেকনোলজিস্ট): ১টি পদ

ম্যানেজার (ফরেক্স): ৫০টি পদ

ম্যানেজার (চার্টাড অ্যাকাউন্টেন্ট) : ১৪টি পদ

অ্যাসিসvন্ট ম্যানেজার (টেকনিক্যাল অফিসার): ২৬টি পদ

অ্যাসিসট্যান্ট ম্যানেজার (ফোরেক্স): ১২০টি পদ

আবেদন ফি

জেনারেল ক্যাটাগরি, EWS এবং OBC প্রার্থীদের আবেদন ফি বাবদ ৮৫০ টাকা দিতে হবে। তফসিলি জাতি ও উপজাতি এবং PWBD-এর প্রার্থীদের কোনও আবেদন ফি লাগবে না।

কী ভাবে আবেদন করতে হবে?

আবেদন করার জন্য প্রথমে প্রার্থীদের ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে www.unionbankofindia.co.in গিয়ে হোমপেজে স্ক্রলডাউন করে রিক্রুটমেন্ট ট্যাবে ক্লিক করে অ্যাপলাই অনলাইন অপশনে যেতে হবে। এর পর নিজেদের নাম রেজিস্টার করে প্রয়োজনীয় তথ্য দিয়ে ছবি, সিগনেচার ও অন্যান্য ডকুমেন্ট সাবমিট করতে হবে। রেজিস্ট্রেশন প্রসেস শেষ হলে প্রার্থীদের অ্যাপ্লিকেশন ফি জমা করাতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্ধে অ্যাপ্লিকেশন ফর্মের একটি হার্ড কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

সরাসরি আবেদনের জন্য প্রার্থীরা এই লিঙ্কটি https://ibpsonline.ibps.in/ubirscoaug21/ ব্যবহার করতে পারেন।

Published by:Siddhartha Sarkar
First published: