SJVN Limited recruitment 2021: ৬০ হাজার টাকা বেতনের ইঞ্জিনিয়রের চাকরি, বিশদে জানুন

প্রতীকী ছবি।

তিন বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে, তারপর কাজের দক্ষতা ও পার্ফমেন্সের ভিত্তিতে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে (SJVN Limited recruitment 2021)।

  • Share this:

#নয়াদিল্লি: ইঞ্জিয়রদের নিয়োগ করবে SJVN লিমিটেড। ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন। যে ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে সেটি হল http://www.sjvn.nic.in/। চলতি মাসের ১৭ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। যাঁদের নিয়োগ করা হবে তাঁদের পুরোপুরি চুক্তি ভিত্তিতে নিয়োগ করা হবে।

সংস্থার তরফে জানানো হয়েছে, তিন বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে, তারপর কাজের দক্ষতা ও পার্ফমেন্সের ভিত্তিতে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে এবং সেই মেয়াদ হবে দু বছরের।

SJVN রিক্রুটমেন্ট : শূন্যপদের বিস্তারিত বিবরণ

মোট ৬৪টি শূন্যপদের জন্য নিয়োগ করা হবে। তার মধ্যে ৩০টি শূন্যপদে নিয়োগ করা হবে সিভিল ইঞ্জিনিয়রদের, ২০ টি শূন্যপদে নিয়োগ হবে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়রদের, ১০টি শূন্যপদে নিয়োগ করা হবে মেকানিক্যাল ইঞ্জিনিয়রদের এবং ৪টি শূন্যপদে নিয়োগ করা হবে ইনফর্মেশন টেকনলজি প্রফেশনালদের।

SJVN রিক্রুটমেন্ট : বেতনক্রম

যাঁদের নিয়োগ করা হবে তাঁদের বেতন হবে ৬০ হাজার টাকা।

SJVN রিক্রুটমেন্ট : বাছাই প্রক্রিয়া

তিনটি প্রক্রিয়ায় প্রার্থী নিয়োগ করা হবে। গেট (GATE)-এ যাঁরা ২০১৯, ২০২০ এবং ২০২১ সালে উত্তীর্ণ হয়েছেন তাঁদের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে প্রাথমিক প্রার্থী বাছাই হবে। তারপর গ্রুপ ডিসকাশন এবং পার্সোনাল ইন্টারভিউ-এর মাধ্যমে চূড়ান্ত নিয়োগ করা হবে।

SJVN রিক্রুটমেন্ট : আবেদন ফি

সব প্রার্থীদের আবেদন ফি জমা দিতে হবে। আবেদন ফি ৬০০টাকা ধার্য্য করা হয়েছে তার সঙ্গে ১৮ শতাংশ GST জমা করতে হবে। তবে তপশিলি জাতি, তপশিলি উপজাতি ও অন্য সংরক্ষিত শ্রেণির জন্য আবেদন ফি-তে ছাড় দেওয়া হয়েছে।

SJVN রিক্রুটমেন্ট : কীভাবে আবেদন করবেন?

প্রথমে SJVN এর ওয়েবসাইটে যেতে হবে। ওয়েব অ্যাড্রেসটি হল http://www.sjvn.nic.in/।

তারপর সেখান থেকে কেরিয়ার ট্যাবে ক্লিক করতে হবে। এরপর ওই ওয়েবসাইটে নিজেকে রেজিস্ট্রার করতে হবে। তারপর সেখানে যাবতীয় তথ্য দিতে হবে। সেখানে বিভিন্ন তথ্য সমৃদ্ধ কাগজপত্র আপলোড করতে হবে। এবং সবশেষে সাবমিট করলেই সম্পূর্ণ হবে আবেদন প্রক্রিয়া।

আবেদন পত্রটির একটির প্রিন্ট নিজের কাছে রেখে দেওয়া প্রয়োজন। কারণ পরে সেটির দরকার লাগতে পারে।

আবেদন করার আগে সম্পূর্ণ নোটিফিকেশ পড়ে তারপর আবেদন করতে হবে। নোটিফিকেশন পড়ার জন্য ক্লিক করুন-https://cdn.digialm.com/EForms/configuredHtml/1258/71471/Instruction.html

Published by:Raima Chakraborty
First published: