ONGC Recruitment 2021: মেডিক্যাল অফিসার পদে নিয়োগ, দারুণ বেতন! শর্তাবলী সম্পর্কে জেনে নিন বিস্তারিত

File Photo

ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে।

  • Share this:

#নয়াদিল্লি: করোনা ও লকডাউনের জেরে নাজেহাল দেশবাসী। এর জেরে চাকরি থেকে জীবনযাপন সব কিছুতেই মানুষকে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। থমকে গিয়েছে অর্থনীতি। তারই মধ্যে চাকরির নিয়োগের খবর কোথাও যেন আশার আলো দেখায়। অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস ( Oil and Natural Gas Corporation), সংক্ষেপে ONGC-র তরফ থেকে নিয়োগ সংক্রান্ত বড় ঘোষণা করা হল। মেডিক্যাল অফিসার পদে প্রার্থী নিয়োগ করা হবে। বেতন ৭২ হাজার (General Duty) টাকা। ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে।

গত বছর মোট ৪ হাজার ১৮২ শূন্যপদ নিয়োগ করেছিল ONGC। অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন নিয়োগ করছে মোট ৩টি পদের জন্য। নিয়োগ হবে মেডিক্যাল অফিসার (জেনারেল ডিউটি) পদের জন্য।

আবেদন করার জন্য গুরুত্বপূর্ণ তারিখগুলি নিচে দেওয়া হল

আবেদন ফর্ম জমা দেওয়া শুরু হবে - ৫ জুন, ২০২১ থেকে

আবেদন ফর্ম জমা দেওয়া শেষ তারিখ - ১২ জুন, ২০২১

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হল

১. পোস্টের নাম- মেডিক্যাল অফিসার (জেনারেল ডিউটি) (কনট্যাক্টের সময়সীমা থাকবে ৩০/০৬/২০২২ পর্যন্ত)। মোট ২টি শূন্যপদ রয়েছে এই পোস্টের জন্য।

২. পোস্টের নাম- মেডিক্যাল অফিসার (জেনারেল ডিউটি) (কনট্যাক্টের সময়সীমা থাকবে ৬ মাস পর্যন্ত)। মোট ১টি শূন্যপদ রয়েছে এই পোস্টের জন্য।

যোগ্যতা

প্রার্থীদের অবশ্যই এমবিবিএস (MBBS) ডিগ্রি থাকতে হবে স্টেট মেডিক্যাল কাউন্সিল (State Medical Council) অথবা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (Medical Council Of India)-র বৈধ রেজিস্ট্রেশন থাকতে হবে।

বেতন

নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতন হবে ৭২০০০ টাকা।

অতিরিক্ত তথ্যের জন্য অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি ভালো করে পড়তে হবে।

Published by:Siddhartha Sarkar
First published: