• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB OIL INDIA LIMITED RECRUITMENT 2021 CHECK JUNIOR ASSISTANT POST QUALIFICATION PAY SCALE AGE LIMITS TC SANJ

Oil India Recruitment 2021: অয়েল ইন্ডিয়ার ১২০টি জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ! শুরু হয়েছে আবেদন...

দ্রুত আবেদন করুন

বিশদ তথ্যের জন্য অয়েল ইন্ডিয়া লিমিটেডের (Oil India Limited) অফিসিয়াল ওয়েবসাইট https://www.oil-india.com/ করার পরামর্শ দেওয়া হয়েছে।

  • Share this:

অয়েল ইন্ডিয়া লিমিটেড (Oil India Limited), সংক্ষেপে OIL সম্প্রতি নিয়োগ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি পেশ করেছে। যোগ্য় এবং ইচ্ছুক প্রার্থীদের বিশদ তথ্যের জন্য অয়েল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট https://www.oil-india.com/ করার পরামর্শ দেওয়া হয়েছে।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের নিয়োগের শূন্যপদের বিবরণ:

১২০টি শূন্যপদে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের নিয়োগের শূন্যপদে আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: অনলাইনে আবেদন জমা করার প্রক্রিয়া শুরু হয়েছে ১ জুলাই, ২০২১ তারিখ থেকে, চলবে ১৫ অগস্ট, ২০২১ তারিখ পর্যন্ত।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের নিয়োগের শূন্যপদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা:

১. যে কোনও গভর্নমেন্ট রেকগনাইজড বোর্ড (Government Recognized Board) থেকে দ্বাদশ শ্রেণী পাস হতে হবে। এক্ষেত্রে ৪০ শতাংশ নম্বর থাকা বাধ্যতামূলক। ২. ইউনিভার্সিটি গ্রান্টস কমিশন (University Grants Commission) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৪০ শতাংশ নম্বর নিয়ে পাস করতে হবে। ৩. কমপিউটার অ্যাপ্লিকেশন (Computer Application) নিয়ে ন্যূনতম ৬ মাসের কোর্স বা ডিপ্লোমা বা সার্টিফিকেট থাকতে হবে। ৪. MS Word, MS Excel, MS Powerpoint-এ স্বচ্ছন্দ ভাবে কাজ করতে জানতে হবে।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের নিয়োগের শূন্যপদে আবেদনের বয়সগত যোগ্যতা:

১. অসংরক্ষিত প্রার্থীদের বয়স হতে হবে ১৮-৩০ বছর। ২. SC/ST প্রার্থীদের বয়স হতে হবে ১৮-৩৫ বছর। ৩. OBC প্রার্থীদের বয়স হতে হবে ১৮-৩৩ বছর।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের নিয়োগের শূন্যপদে আবেদনের ফি:

১. অসংরক্ষিত এবং OBC প্রার্থীদের ২০০ টাকা দিতে হবে। ২. SC/ST/EWS/প্রাক্তন সার্ভিসম্যানদের ক্ষেত্রে ফি লাগবে না।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের নিয়োগের শূন্যপদে অনলাইনে আবেদনের পদ্ধতি:

১. যেতে হবে অয়েল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে- https://www.oil-india.com/ ২. জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের উল্লেখ থাকা লিঙ্কে ক্লিক করতে হবে। ৩. যে নতুন পেইজ খুলবে, সেখানে প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। ৪. মেইল এবং মোবাইলে আসা OTB সাবমিট করতে হবে। ৫. অ্যাপ্লিকেশন ফিল আপ করে দরকারি নথির স্ক্যানড কপি আপলোড করতে হবে। ৬. আবেদন ফি জমা দিতে হবে। ৭. ভবিষ্যতের প্রয়োজনে আবেদনপত্রের একটা প্রিন্ট আউট নিয়ে রাখা উচিত হবে।

Published by:Sanjukta Sarkar
First published: