NIT Silchar Recruitment 2021: ৫৫টি নন-টিচিং পদে চলছে নিয়োগ, কীভাবে আবেদন জানাবেন?

প্রতীকী ছবি।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ জুলাই। এই নিয়েগের মাধ্যমে বিভিন্ন নন-টিচিং পদে মোট ৫৫ টি শূন্যপদ পূরণ করা হবে।

  • Share this:

#অসম: করোনা মহামারীর জেরে চাকরির বাজারে পড়েছে আকাল। বহু মানুষ চাকরিহারা হয়েছেন। পেট ও সংসার চালাতে হন্যে হয়ে অনেকেই চাকরির খোঁজ করছেন। এই সঙ্কটময় পরিস্থিতিতে সুখবর শোনাল ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি শিলচর National Institute of Technology Silchar । বিভিন্ন নন-টিচিং পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিলচরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা NIT শিলচরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পরবেন। ওয়েবসাইটে নির্ধারিত ফর্মেটে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস আপলোড করতে হবে প্রার্থীদের।

nfapt_21@nits.ac.in- এই ইমেইল আইডিতে প্রার্থীকে অ্যাপ্লিকেশন ফর্মের স্ক্যান কপিটি পাঠাতে হবে। সেই সঙ্গে সাবজেক্টে যে পোস্টের জন্য আবেদন করতে চান সেই পোস্টের নাম <পোস্টের নাম>:<আবেদনকারীর নাম> লিখে পাঠিয়ে দিতে হবে।

লিখিত পরীক্ষা দেওয়ার সময় এবং সাক্ষাৎকারের সময় প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস, ডকুমেন্টসের স্ব-সাক্ষরিত কপি এবং নিজের স্বাক্ষর করা আবেদন পত্রটিও নিয়ে আসতে হবে।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ জুলাই। এই নিয়েগের মাধ্যমে বিভিন্ন নন-টিচিং পদে মোট ৫৫ টি শূন্যপদ পূরণ করা হবে।

শূন্যপদের বিবরণ:

রেজিস্টার, ডেপুটি রেজিস্টার, অ্যাসিস্ট্যান্ট রেজিস্টার, লাইব্রেরিয়ান, মেডিকেল অফিসার, হিন্দি অফিসার, জুনিয়ার হিন্দি ট্রান্সলেটর প্রতিটি পোস্টের জন্য একটি করে শূন্যপদ রাখা হয়েছে। এছাড়া সুপারিনটেনডেন্ট পোস্টের জন্য রাখা হয়েছে ৭টি শূন্যপদ। অন্যদিকে টেকনিক্যাল অ্যাসিস্টেন্ট, SAS অ্যাসিস্টেন্ট, জুনিয়ার ইঞ্জিনিয়ার পোস্টের জন্য ৩৭টি শূন্যপদ এবং সিনিয়ার অ্যাসিস্টেন্ট পোস্টার জন্য ৪টি শূন্যপদ রয়েছে।

নিয়োগের পদ্ধতি:

ডেপুটেশনের মাধ্যমে ৫ বছরের জন্য এবং ৬২ বছর পর্যন্ত যে কোনও ক্ষেত্রে রেজিস্টার পদের জন্য প্রার্থাদের নিয়োগ করা হবে।

অন্যদিকে প্রত্যক্ষ নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ডেপুটি রেজিস্টার এবং অ্যাসিস্ট্যান্ট রেজিস্টার পদগুলি সহ বাকি পদগুলিতেও প্রার্থীদের নিয়োগ করা হবে।

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার, বয়সসীমা এবং অন্যান্য তথ্য বিশদে জানতে হলে আপনি অবশ্যই একবার NIT শিলচরের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করেতে পারেন।

Published by:Raima Chakraborty
First published: