• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB NETAJI SUBHAS UNIVERSITY OF TECHNOLOGY APPLICATIONS ARE INVITED FOR DIRECT RECRUITMENT TC RC

NSUT Recruitment 2021: নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির নানা বিভাগে কর্মখালি, জানুন

চাকরির খবর।

বিশদ তথ্যের জন্য নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির অফিসিয়াল ওয়েবসাইট http://www.nsit.ac.in/recruitment/ ভিজিট করার পরামর্শ দেওয়া হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (Netaji Subhas University of Technology), সংক্ষেপে NSUT-র সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে (Civil Engineering Department) শুরু হয়েছে চলতি বছরের জন্য নিয়োগ প্রক্রিয়া। সম্প্রতি সেই কথা জানিয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছে নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজি। জানা গিয়েছে যে এই নিয়োগ প্রক্রিয়ার অধীনে নানা পদে যোগ্য ২৫ জন প্রার্থীকে বেছে নেবে প্রতিষ্ঠান। বিশদ তথ্যের জন্য নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির অফিসিয়াল ওয়েবসাইট http://www.nsit.ac.in/recruitment/ ভিজিট করার পরামর্শ দেওয়া হয়েছে।

নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির নিয়োগ প্রক্রিয়ার গুরুত্বপূর্ণ তারিখ: ১. অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার প্রক্রিয়া এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে। যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১৬ জুলাই, ২০২১; এই তারিখের পরে আসা কোনও আবেদন গ্রাহ্য করা হবে না। ২. একই সঙ্গে আবেদনকারী প্রার্থীদের ইউনিভার্সিটিতে নিজেদের নথিপত্রের ফটোকপি সমেত আবেদনপত্রের একটি হার্ড কপিও পাঠাতে হবে বলে জানা গিয়েছে। এক্ষেত্রে আবেদনপত্র এবং যাবতীয় গুরুত্বপূর্ণ নথিপত্র পাঠাতে হবে এই ঠিকানায়- The Registrar, Netaji Subhas University of Technology, Azad Hind Fauj Marg, Sector-3, Dwarka, New Delhi-110078 ৩. খামের উপরে লিখে দিতে হবে- Application for the post of (যে পদের জন্য আবেদন করা হচ্ছে, তার নাম) in the Civil Engineering Department in NUST। ৪. ডাকযোগে এই আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২ অগস্ট, ২০২১; এই তারিখের পরে আসা কোনও আবেদন গ্রাহ্য করা হবে না।

নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির শূন্যপদের বিবরণ: ১. অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (Assistant Professor) পদের জন্য আসন রয়েছে ১৭টি। ২. অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (Associate Professor) পদের জন্য আসন রয়েছে ৬টি। ৩. প্রফেসর (Professor) পদের জন্য আসন রয়েছে ২টি।

নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির শূন্যপদে আবেদনের বয়সগত যোগ্যতা ১ জুন, ২০২১ তারিখের ভিত্তিতে: ১. অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদের জন্য আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ২. অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদের জন্য আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। ৩. প্রফেসর পদের জন্য আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে।

নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজির শূন্যপদে আবেদনের ফি: ১. General, OBC, EW ক্যাটাগরির অন্তর্ভুক্ত আবেদনকারী প্রার্থীদের রেজিস্ট্রেশন ফি হিসাবে ১০০০ টাকা এবং প্রসেসিং ফি হিসাবেও অতিরিক্ত ১০০০ টাকা দিতে হবে। ২. SC, ST, PWD ক্যাটাগরির অন্তর্ভুক্ত আবেদনকারী প্রার্থীদের রেজিস্ট্রেশন ফি দিতে হবে না বলে জানা গিয়েছে। কিন্তু এক্ষেত্রেও প্রসেসিং ফি হিসাবে ১০০০ টাকা দেওয়া বাধ্যতামূলক।

Published by:Raima Chakraborty
First published: