National Rail and Transportation Institute Recruitment 2021: জাতীয় রেল ও পরিবহণ সংস্থায় চাকরির সুযোগ! আবেদন প্রক্রিয়া চলছে

File Photo

National Rail and Transportation Institute: ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটে (National Rail and Transportation Institute) নিয়োগ সংক্রান্ত আবেদনপত্র চাওয়া হয়েছে। যোগ্য এবং উৎসাহী আবেদনকারীরা শীঘ্রই আবেদনপত্র জমা করতে পারেন। ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদ খোঁজ নিতে পারেন।

ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটের তরফে জানানো হয়েছে যে প্রার্থীদের ৮ অগস্ট, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে।

জানা গিয়েছে যে ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটে বিভিন্ন নন-টিচিং পদের জন্য নিয়োগ প্রক্রিয়া চলছে। আবেদনকারীরা ইন্সটিটিউটের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফর্ম ফিল আপ করতে পারেন। এক্ষেত্রে প্রার্থীদের ৩ বছরের জন্য কন্ট্রাক্ট বেসিসে নিয়োগ করা হবে, কর্মদক্ষতার ভিত্তিতে এই চুক্তির মেয়াদ পরে বাড়ানো হতে পারে।

ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটের শূন্যপদের সংখ্যা:

মোট পদের সংখ্যা ১৮টি বলে জানানো হয়েছে প্রতিষ্ঠানের তরফে।

ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটের শূন্যপদের বিবরণ:

চিফ অ্যাডমিশন এবং আউটরিচ অফিসার: ১টি পদ

ডিরেক্টর- এক্সিকিউটিভ এডুকেশন: ১টি পদ

ডিরেক্টর- স্কিল ডেভেলপমেন্ট: ১টি পদ

চিফ টেকনোলজি অফিসার: ১টি পদ

হিউম্যান রিসোর্স অফিসার: ১টি পদ

স্টুডেন্ট অ্যাক্টিভিটিজ অফিসার: ১টি পদ

কমিউনিকেশন অফিসার: ১টি পদ

ডেপুটি ওয়ার্ডেন: ১টি পদ

অ্যাডমিন অ্যাসিস্ট্যান্ট: ১টি পদ

ফিজিক্যাল অ্যাসিস্ট্যান্ট/ যোগা ট্রেনার: ১টি পদ

ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট: ১টি পদ

ল্যাবরেটরি টেকনিশিয়ান: ৭টি পদ

ন্যাশনাল রেল অ্যান্ড ট্রান্সপোর্টেশন ইন্সটিটিউটের ঘোষণা অনুযায়ী, আবেদনকারীদের অনলাইনে আবেদন করতে হবে। অফলাইনে, অর্থাৎ পোস্টের মাধ্যমে, ক্যুরিয়ারে বা দফতরে গিয়ে হাতে হাতে আবেদনপত্র জমা নেওয়া হবে না। সিভি (CV) অথবা ই-মেলের মাধ্যমে পাঠানো আবেদনপত্রও এক্ষেত্রে গ্রহণযোগ্য নয়।

Published by:Siddhartha Sarkar
First published: