Home /News /education-career /

Metro Rail Recruitment 2021|| মেট্রো রেলের বিভিন্ন পদে শীঘ্রই নিয়োগ, কোথায়-কীভাবে আবেদন করবেন? রইল বিস্তারিত...

Metro Rail Recruitment 2021|| মেট্রো রেলের বিভিন্ন পদে শীঘ্রই নিয়োগ, কোথায়-কীভাবে আবেদন করবেন? রইল বিস্তারিত...

মেট্রো রেলের বিভিন্ন পদে শীঘ্রই নিয়োগ। প্রতীকী ছবি।

মেট্রো রেলের বিভিন্ন পদে শীঘ্রই নিয়োগ। প্রতীকী ছবি।

Metro Rail Recruitment 2021: মেট্রো রেল লিমিটেডের অধীনে নিয়োগ শুরু হয়েছে। সম্প্রতি KMRL সূত্রে এক বিজ্ঞপ্তি জারি করে সুপারভাইজার এবং অন্যান্য স্টাফ পদে নিয়োগের কথা প্রকাশ করা হয়েছে।

  • Share this:

#কোচি: কোচি মেট্রো রেল লিমিটেড (Kochi Metro Rail Limited), সংক্ষেপে KMRL-এর অধীনে নিয়োগ শুরু হয়েছে। সম্প্রতি KMRL সূত্রে এক বিজ্ঞপ্তি জারি করে সুপারভাইজার এবং অন্যান্য স্টাফ পদে নিয়োগের কথা প্রকাশ করা হয়েছে। পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন। ইচ্ছুক প্রার্থীরা KMRL-এর অফিসিয়াল ওয়েবসাইটে kochimetro.org এই বিষয়ে বিশদ বিবরণ পেয়ে যাবেন।

*আবেদনের তারিখ:

সংস্থা তরফে জানানো হয়েছে যে, প্রার্থীদের ২৫ অগাস্ট, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে।

*শূন্যপদের সংখ্যা:

সংস্থার তরফে মোট পদের সংখ্যা ৩৪টি রয়েছে বলে জানানো হয়েছে।

*শূন্যপদের বিস্তারিত বিবরণ:

ফ্লিট ম্যানেজার (অপারেশনস): ১টি পদ

ফ্লিট ম্যানেজার (মেনটেন্যান্স): ১টি পদ

সুপারভাইজার (টার্মিনাল): ৮টি পদ

বোট মাস্টার: ৮টি পদ

অ্যাসিসট্যান্ট বোট মাস্টার: ৮টি পদ

বোট অপারেটর: ৮টি পদ

*বিশেষ ঘোষণা:

কেরল সরকারের নির্দেশ অনুযায়ী, বর্তমানে KMRL কোচি ওয়াটার মেট্রো লিমিটেড (Kochi Water Metro Limited) প্রজেক্টের তত্ত্বাবধানের দায়িত্বে রয়েছে। সেই কারণে ওয়াটার মেট্রো লিমিটেডের প্রজেক্ট সম্পর্কিত যাবতীয় নিয়মাবলী তৈরি এবং রিক্রুটমেন্টের দায়িত্ব দেওয়া হয়েছে কোচি মেট্রো রেল লিমিটেডকে।

*শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা:

প্রার্থীরা সরাসরি এই লিঙ্কে ক্লিক করে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং বয়সসীমার নির্দেশিকা দেখতে পারবেন- https://kochimetro.org/careers/site_media/notifications/86.pdf।

*নিয়োগ প্রক্রিয়া:

আবেদনকারী প্রার্থীদের ইংরেজি এবং মলয়ালম উভয় ভাষায় লিখতে, পড়তে ও কথা বলতে জানতে হবে। সংস্থা দ্বারা নির্বাচিত শর্ট লিস্টেড প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য নোটিস পাঠানো হবে। সম্পূর্ণ প্রক্রিয়াটি লিখিত পরীক্ষা, প্রফিসিয়েন্সি টেস্ট, প্র্যাকটিক্যাল টেস্ট এবং ইন্টারভিউ এই পদ্ধতির দ্বারা আয়োজন করা হবে। বিজ্ঞপ্তি সূত্রে জানানো হয়েছে যে, প্রার্থীদের কোচি ওয়াটার মেট্রোর পক্ষ থেকে লিখিত পরীক্ষা/ প্রফিসিয়েন্সি টেস্ট/ প্র্যাকটিক্যাল টেস্ট এবং ইন্টারভিউয়ের জন্য কোনও TA/DA প্রদান করা হবে না।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Metro Rail, Recruitment 2021

পরবর্তী খবর