MANIT Bhopal Recruitment 2021: মৌলানা আজাদ ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ১০৭টি পদে নিয়োগ!

MANIT

আবেদনপ্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। প্রার্থীরা আগামী ১৫ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদন জমা দিতে পারবেন।

  • Share this:

    #ভোপাল: মৌলানা আজাদ ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (MANIT) ভোপাল বিভিন্ন ফ্যাকাল্টি পদে নিয়োগ করতে চলেছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা সংশ্লিষ্ট পদে চাকরির জন্য আবেদন করতে পারেন। আবেদনের বিষয়ে বিস্তারিতভাবে জানতে প্রার্থীদের মৌলানা আজাদ ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি ভোপালের অফিসিয়াল ওয়েবসাইটদেখতে হবে; সরাসরি ক্লিক করা যায় এই লিঙ্কে- manit.ac.in।

    আবেদনপ্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। প্রার্থীরা আগামী ১৫ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদন জমা দিতে পারবেন। প্রার্থীদের ক্রেডিট পয়েন্ট শিট (Credit Point Sheet) সহ আবেদনপত্র জমা দিতে হবে। একই সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বিভাগ, ক্রেডিট পয়েন্টের জন্য নথিপত্র The Registrar, MANIT, Bhopal – 462003 এই ঠিকানায় পাঠাতে হবে।

    শূন্যপদ:

    চুক্তির ভিত্তিতে অ্যাসিসট্যান্ট প্রফেসর গ্রেড-২ এবং অ্যাসিসট্যান্ট প্রফেসর গ্রেড-১ পদে ১০৭ জন উপযুক্ত প্রার্থীকে নিয়োগ করা হবে বলে প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে।

    আবেদনপত্রের ফি:

    জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের জন্য আবেদনপত্রের ফি হল ১২০০ টাকা। তফসিলি জাতি/তফসিলি উপজাতি/পিডব্লুডি বিভাগের এবং মহিলা প্রার্থীদের থেকে কোনও আবেদন ফি নেওয়া হবে না। আবার যাঁদের ওভারসিজ সিটিজেন অফ ইন্ডিয়ার (OCI) কার্ড রয়েছে, সেই সকল প্রার্থীদের আবেদনপত্রের ফি হিসাবে ইউএসডি $৫০ দিতে হবে।

    প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে এসবিআই কালেন্ট ব্যবহার করেই আবেদন ফি জমা দিতে হবে।

    ফি জমা করার সময়ে এই কয়েকটি বিষয় খেয়াল রাখতে হবে:

    প্রথমে কর্পোরেট/ইনস্টিটিউশন-এর রাজ্যে মধ্যপ্রদেশ লিখতে হবে; এর পর কর্পোরেট/ইনস্টিটিউশন-এর ধরনে শিক্ষাগত প্রতিষ্ঠান দিতে হবে; সেই বিভাগে গিয়ে শিক্ষাগত প্রতিষ্ঠানের নামে ডিরেক্টর-এমএএমআইটি লিখে নিয়োগ আবেদনপত্রে ক্লিক করতে হবে।

    নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি জানতে প্রার্থীরা এমএএমআইটি-র অফিসিয়াল ওয়েবসাইট বিজ্ঞপ্তি দেখতে পারেন।

    Published by:Siddhartha Sarkar
    First published: