• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • ISRO-IIRS JRF Recruitment 2021: দারুণ সুযোগ, জুনিয়র রিসার্চ ফেলোশিপে গবেষক নিয়োগ করবে ইসরো-আইআইআরএস!

ISRO-IIRS JRF Recruitment 2021: দারুণ সুযোগ, জুনিয়র রিসার্চ ফেলোশিপে গবেষক নিয়োগ করবে ইসরো-আইআইআরএস!

দারুণ সুযোগ, জুনিয়র রিসার্চ ফেলোশিপে গবেষক নিয়োগ করবে ইসরো-আইআইআরএস!

দারুণ সুযোগ, জুনিয়র রিসার্চ ফেলোশিপে গবেষক নিয়োগ করবে ইসরো-আইআইআরএস!

২২ অক্টোবর থেকে ২৯ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত ইন্টারভিউ নেওয়ার কথা প্রতিষ্ঠান সূত্রে জানানো হয়েছে। (ISRO-IIRS JRF Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ রিমোট সেনসিং (Indian Institute of Remote Sensing)- ইসরোর (ISRO) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে জুনিয়র রিসার্চ ফেলোশিপ (JRF) পদে ভর্তির কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অংশ নিতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে হবে।

ISRO-IIRS JRF Recruitment 2021: ইন্টারভিউয়ের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, উল্লিখিত পদে নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। সে ক্ষেত্রে ২২ অক্টোবর থেকে ২৯ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত ইন্টারভিউ নেওয়ার কথা প্রতিষ্ঠান সূত্রে জানানো হয়েছে। ইন্টারভিউয়ের পূর্বে প্রার্থীদের প্রতিষ্ঠানে রিপোর্ট করতে হবে। রিপোর্ট করতে হবে এই ঠিকানায়, ‘IIRS Security Inspection, IIRS, ISRO/DOS, 4 Kalidas Road, Dehradun-248001’। বিজ্ঞপ্তিতে রিপোর্টিংয়ের সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৮টা ৩০ মিনিটে।
ISRO-IIRS JRF Recruitment 2021: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৬টি শূন্যপদ পদ রয়েছে বলে জানানো হয়েছে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ইসরো- ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ রিমোট সেনসিং (ISRO-IIRS) পদের নাম: জুনিয়র রিসার্চ ফেলোশিপ (JRF) শূন্যপদের সংখ্যা: ১৬ কাজের স্থান: কিছু জানানো হয়নি কাজের ধরন: গবেষণা সংক্রান্ত নির্বাচন পদ্ধতি: ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: কিছু জানানো হয়নি শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: কিছু জানানো হয়নি
ISRO-IIRS JRF Recruitment 2021: কী ভাবে আবেদন করতে হবে? প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের ইন্টারভিউয়ের ফর্মটি পূরণ করতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। ইন্টারভিউয়ের সময় প্রত্যেক প্রার্থীকে আবেদনপত্র ও অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট সঙ্গে নিয়ে আসতে হবে।
ISRO-IIRS JRF Recruitment 2021: নির্বাচন পদ্ধতি ইন্টাভিউয়ে প্রার্থীদের তৎকালীন কর্মক্ষমতার ওপর একটি মেরিট লিস্ট তৈরি করা হবে এবং নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
ISRO-IIRS JRF Recruitment 2021: বিশেষ ঘোষণা উল্লিখিত পদে যদি অধিক সংখ্যক প্রার্থীরা নাম নথিভুক্ত করেন তবে ইন্টারভিউ নেওয়ার সময়সীমা বাড়তে পারে। সে কারণে প্রতিষ্ঠান সূত্রে প্রার্থীদের উপযুক্ত ভাবে তৈরি হয়ে আসার পরামর্শ দেওয়া হয়েছে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে প্রার্থীরা এই লিঙ্কে গিয়ে খোঁজ নিয়ে দেখতে পারেন- http://file///C:/Users/d111253/Downloads/Detailed_Advt_JRF_34_dated_05.10.2021.pdf

আরও পড়ুন: ২৬৭ পদে সহকারী অধ্যাপক নিয়োগ, আবেদনের শেষ দিন ২০ অক্টোবর

Published by:Raima Chakraborty
First published: