• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • IBM Recruitment 2021: সুখবর! আইবিএম ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

IBM Recruitment 2021: সুখবর! আইবিএম ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

সুখবর! আইবিএম ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

সুখবর! আইবিএম ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

বিশদে জানতে প্রার্থীরা আইবিএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে www.ibm.com গিয়ে খোঁজ নিতে পারেন। (IBM Recruitment 2021)

  • Share this:

#বেঙ্গালুরু: সম্প্রতি কর্নাটকের আইবিএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের (IBM India Private Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাপ্লিকেশন ডেভেলপার (Application Developer) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা আইবিএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে www.ibm.com গিয়ে খোঁজ নিতে পারেন।

IBM Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১৮ অক্টোবর, ২০২১ তারিখ থেকে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।
IBM Recruitment 2021: শূন্যপদের বিস্তারিত বিবরণ নির্বাচিত প্রার্থীদের মুলত অ্যাপ্লিকেশন ডেভেলপার-মাইক্রো সার্ভিসের কাজে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, কর্নাটকের বেঙ্গালুরু শহরে অবস্থিত আইবিএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডে অধীনে এই নিয়োগ হবে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: আইবিএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড (IBM) পদের নাম: অ্যাপ্লিকেশন ডেভেলপার শূন্যপদের সংখ্যা: কিছু জানানো হয়নি কাজের স্থান: বেঙ্গালুরু, কর্নাটক কাজের ধরন: বেসরকারি কাজ নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: ১৮.১০.২০২১ শিক্ষাগত যোগ্যতা: স্নাতক উত্তীর্ণ ও ৮ বছরের কাজের অভিজ্ঞতা বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: কিছু জানানো হয়নি
IBM Recruitment 2021: আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা প্রার্থীদের সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক স্তরে উত্তীর্ণ হতে হবে। এছাড়াও কোর জাভা প্রোগ্রামিংয়ে ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
IBM Recruitment 2021: আবেদন পদ্ধতি স্টেপ-১ প্রার্থীদের প্রথমে প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে www.ibm.com যেতে হবে। প্রার্থীদের কেরিয়ার ট্যাবে গিয়ে ‘See all jobs’ অপশনে যেতে হবে। এর পর ‘Application Developer-micro services-Bangalore, Karnataka’ লেখাটি সার্চ করে নোটিশটি ভালো করে পড়ে নিতে হবে। স্টেপ-২ নিজেদের মেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে একটি আইডি তৈরি করতে হবে। স্টেপ-৩ এর পর আবেদনের অপশনে ক্লিক করে সম্পূর্ণ আবেদনপত্রটি তথ্য ও অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট সহ পূরণ করতে হবে ও জমা দিতে হবে। স্টেপ-৪ প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারলে ভালো হয়।

আরও পড়ুন: রাজ্য ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট বিভাগে প্রচুর পদে অফিসার, ম্যানেজার ও ইঞ্জিনিয়ার নিয়োগ!

Published by:Raima Chakraborty
First published: