HSL recruitment 2021: হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডে নিয়োগ শুরু হয়েছে, একাধিক শূন্যপদের বিষয়ে জানুন

প্রতীকী ছবি।

আগ্রহী প্রাথীদের HSL-এর অফিসিয়াল ওয়েবসাইট https://www.hslvizag.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: করোনাকালে তালা পড়ে গিয়েছে দেশের অনেক কর্মসংগঠনে। অনেক পরিবারের অর্থনৈতিক অবস্থা বেশ টালমাটাল। সৌভাগ্যবশত, প্রতিষ্ঠিত সংস্থাগুলো যেমন প্রতি বছরে তাদের নিয়োগ কর্মসূচী পরিচালনা করে, তা অব্যাহত রেখেছে। সেই তালিকায় এবার যুক্ত হয়েছে হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেড (Hindustan Shipyard Limited), সংক্ষেপে HSL। এবার এই সংস্থায় মিলছে চাকরির সুযোগ। স্থায়ী এবং মেয়াদী চুক্তিতে কনসালট্যান্ট সহ বিভিন্ন পদে প্রার্থী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। আগ্রহী প্রাথীদের HSL-এর অফিসিয়াল ওয়েবসাইট https://www.hslvizag.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডে নিয়োগের গুরুত্বপূর্ণ তারিখ:

স্থায়ী পদগুলিতে আবেদনের শেষ তারিখ করা হয়েছে ২০ জুলাই।

স্থায়ী মেয়াদী চুক্তিতে আবেদনের শেষ তারিখ করা হয়েছে ১০ অগস্ট।

স্থায়ী মেয়াদী চুক্তিতে কনসালট্যান্ট পদে আবেদনের শেষ তারিখ করা হয়েছে ৩০ অগস্ট।

হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডে নিয়োগের শূন্যপদ:

স্থায়ী পদে নেওয়া হবে জেনারেল ম্যানেজার (HR) (E7), অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (HR) (E6), ডেপুটি জেনারেল ম্যানেজার (Finance) (E5), ম্যানেজার (Finance) (E3), ডেপুটি ম্যানেজার Finance) (E2)। ডেপুটি জেনারেল ম্যানেজার (Technical) (E5)-2, সিনিয়র ম্যানেজার Technical) (E4)-4, ম্যানেজার Technical) (E3)-7।

স্থায়ী মেয়াদী চুক্তিতে (FTC) নেওয়া হবে চিফ প্রোজেক্ট অফিসার (Infrastructure Augmentation) এফটিসি, চিফ প্রোজেক্ট অফিসার (SAP Basis Consultant with HANA) এফটিসি, প্রোজেক্ট ম্যানেজার (SAP ABAP developer on HANA) এফটিসি। প্রতিটি পদের জন্য একটি করে শূন্যপদ রয়েছে। এছাড়া প্রোজেক্ট অফিসার (Hull) [শিপরাইট ট্রেড] এফটিসি-৬, প্রোজেক্ট অফিসার (Submarine Technical) এফটিসি -১৪, প্রোজেক্ট অফিসার (IN Ships Technical) এফটিসি -৮ পদগুলিতে শূন্যপদ রয়েছে।

স্থায়ী মেয়াদী চুক্তিতে কনসালট্যান্ট পদে নেওয়া হবে সিনিয়র কনসালট্যান্ট (Technical) মুম্বই, সিনিয়র কনসালট্যান্ট (Infrastructure Augmentation), কনসালট্যান্ট (EKM Planning & Submarine Project Management)। প্রতিটি পদের জন্য একটি করে শূন্যপদ রয়েছে।

হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডে নিয়োগের আবেদন ফি:

সব পদ গুলিতে আবেদনের জন্য ৩০০ টাকা ধার্য করা হয়েছে। SC/ST/PH ক্যাটাগরির প্রার্থীদের আবেদনের ক্ষেত্রে আবেদন ফি-তে ছাড়া দেওয়া হয়েছে।

Published by:Raima Chakraborty
First published: