GETCO JE Recruitment 2021: জুনিয়র ইঞ্জিনিয়ার পদে বিপুল বেতন, GETCO নিয়োগের শর্তাবলী কী কী?

অফিসিয়াল ওয়েবসাইট https://www.getcogujarat.com/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

অফিসিয়াল ওয়েবসাইট https://www.getcogujarat.com/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

  • Share this:

GETCO JE Recruitment 2021: গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেড (Gujarat Energy Transmission Corporation Ltd), সংক্ষেপে GETCO, ৩৫২ শূন্যপদে সম্প্রতি নিয়োগ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করেছে। সংস্থা জানিয়েছে যে এই ৩৫২ পদ বিদ্যুৎ সহায়ক (জুনিয়র ইঞ্জিনিয়ারের) জন্য আপাতত শূন্য রয়েছে। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট https://www.getcogujarat.com/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে হবে বলে জানিয়েছে সংস্থা।

গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের নিয়োগের গুরুত্বপূর্ণ তারিখ: ১. আবেদন করার প্রক্রিয়া শুরু হবে ১৮ জুন, ২০২১ তারিখ থেকে। ২. ইচ্ছুক এবং আগ্রহী প্রার্থীরা গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট https://www.getcogujarat.com/ মারফত অনলাইনে আবেদনপত্র দাখিল করতে পারবেন পরবর্তী ১৮ দিন পর্যন্ত। এই নির্দিষ্ট সময়সীমা পর্যন্তই কেবল আবেদন স্বীকার করা হবে, তার পরে আসা কোনও আবেদন সংস্থা দ্বারা গ্রাহ্য করা হবে না। এই সময়সীমার পরে আবেদনের লিঙ্কটিও নিষ্ক্রিয় হয়ে যাবে বলে জানিয়েছে সংস্থা।

গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের নিয়োগের শূন্যপদের বিবরণ: সংস্থা ৩৫২ শূন্যপদে যোগ্য প্রার্থী নিয়োগ করতে চলেছে; এর মধ্যে- ১. জুনিয়র ইঞ্জিনিয়ার ইলেকট্রিক্যাল (Junior Engineer Electrical) পদে ৩০০ প্রার্থী নিয়োগ করা হবে। ২. জুনিয়র ইঞ্জিনিয়ার সিভিল (Junior Engineer Civil) পদে ৫২ প্রার্থী নিয়োগ করা হবে।

গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের নিয়োগের বয়সভিত্তিক যোগ্যতা: ১. অংসরক্ষিত ক্ষেত্রে প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ২. শিডিউলড কাস্ট (Scheduled Caste) বা SC, শিডিউলড ট্রাইব (Scheduled Tribe) বা ST, সোশ্যালি অ্যান্ড এডুকেশন্যালি ব্যাকওয়ার্ড ক্লাস (Socially & Educationally Backward Class) বা SEBC, ইকোনমিক্যালি উইকার সেকশন (Economically Weaker Section) বা EWS-এর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর।

গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের নিয়োগের শিক্ষাগত যোগ্যতা: ১. বিদ্যুৎ সহায়ক, জুনিয়র ইঞ্জিনিয়ার ইলেকট্রিক্যাল পদের জন্য প্রার্থীদের B.E. (Electrical)/B.Tech (Electrical), B.E (Electricals & Electronics)/B.Tech. (Electricals & Electronics) ডিগ্রি থাকা আবশ্যক। ২. বিদ্যুৎ সহায়ক, জুনিয়র ইঞ্জিনিয়ার সিভিল পদের জন্য প্রার্থীদের B.E. (Civil)/B.Tech (Civil) ডিগ্রি থাকা আবশ্যক।

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট, www.getcogujarat.com লিঙ্কের মাধ্যমে অনলাইনে আবেদনপত্র নির্ধারিত সময়সীমার মধ্যে দাখিল করতে পারেন। অনলাইনে আবেদনপত্র দাখিল করার সময়ে প্রার্থীদের রেজিস্ট্রেশন আইডি তৈরি করে নেওয়া বাধ্যতামূলক। বিশদ তথ্যের জন্য নর্দার্ন কোল্ডফিল্ডস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.getcogujarat.com ভিজিট করার পরামর্শ দিচ্ছে সংস্থা।

গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের নিয়োগের অ্যাপলিকেশন ফি: ১. অসংরক্ষিত, SEBC & EWS প্রার্থীদের ৫০০ টাকা দিতে হবে। ২. SC/ST প্রার্থীদের ২৫০ টাকা দিতে হবে।

গুজরাত এনার্জি ট্রান্সমিশন কর্পোরেশন লিমিটেডের নিয়োগের বেতন: নির্বাচিত বিদ্যুৎ সহায়ক, জুনিয়র ইঞ্জিনিয়ার প্রার্থীদের ৫ বছরের জন্য চুক্তিভিত্তিক আবেদন দেওয়া হবে। মেয়াদ শেষ হলে কর্মদক্ষতার ভিত্তিতে স্থায়ী পদে নিয়োগ হবে, এক্ষেত্রে বেতন হতে পারে ৪৫,০০০ টাকা থেকে ১০১২০০ টাকা।

Published by:Simli Raha
First published: