Home /News /education-career /
ESIC Recruitment 2021: দারুন সুখবর! পরীক্ষা ছাড়াই নিয়োগ, ২ লক্ষ টাকা পর্যন্ত বেতন! জেনে নিন শর্তাবলী...

ESIC Recruitment 2021: দারুন সুখবর! পরীক্ষা ছাড়াই নিয়োগ, ২ লক্ষ টাকা পর্যন্ত বেতন! জেনে নিন শর্তাবলী...

দারুন সুখবর! পরীক্ষা ছাড়াই নিয়োগ, ২ লক্ষ টাকা পর্যন্ত বেতন! চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। উত্তীর্ণ প্রার্থীদের ESIC হাসপাতালগুলিতে নিয়োগ করা হবে।

  • Share this:

#ESIC Recruitment 2021: বেশ কয়েকটি পদে নিয়োগ করবে এমপ্লয়িজ স্টেট ইনসিউরেন্স কর্পোরেশন (ESIC)। যে সব পদগুলির জন্য নিয়োগ করা হবে সেগুলি হল সুপার স্পেশালিস্ট, স্পেশালিস্ট এবং সিনিয়র রেসিডেন্ট। সব পদগুলির জন্য পার্ট টাইম ও ফুল টাইমের জন্য নিয়োগ করা হবে। এবং চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। উত্তীর্ণ প্রার্থীদের ESIC হাসপাতালগুলিতে নিয়োগ করা হবে। যে সব এলাকায় নিয়োগ করা হবে সেগুলি হল ভান্নাপেট্টাই এবং তিরুনেলভেলি। নিয়োগের জন্য ওয়াক ইন ইন্টারভিউ হবে ১৫ জুলাই ২০২১।

কোন পদে কত শূন্যপদ রয়েছে?

সুপার স্পেশালিস্ট (পার্ট টাইম ও ফুল টাইম)- শূন্যপদ ১টি

স্পেশালিস্ট (পার্ট টাইম ও ফুল টাইম)- শূন্যপদ ৮টি

৩ বছরের চুক্তির ভিত্তিতে সিনিয়র রেসিডেন্ট- শূন্যপদ ২টি। তাঁদের সিনিয়র রেসিডেন্ট স্কিমে নিয়োগ করা হবে।

১ বছরের চুক্তিতে সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ- শূন্যপদ ৬টি

বয়সসীমা:

চুক্তির ভিত্তিতে যে ফুলটাইম ও পার্ট টাইম সুপার স্পেশালিস্ট নিয়োগ করা হবে তাঁদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৪৫ বছর।

এক বছরের চুক্তির ভিত্তিতে যে সিনিয়র রেসিডেন্ট এবং তিন বছরের চুক্তির ভিত্তিতে যে সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে তাঁদের ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা ৪৫ বছর।

পার্ট টাইম স্পেশালিস্টদের ক্ষেত্রে বয়সসীমা ৬৬ বছর এবং চুক্তির ভিত্তিতে ফুল টাইম স্পেশালিস্টদের ক্ষেত্রে বয়সসীমা ৪৫ বছর।

বেতনক্রম:

ফুলটাইম সুপার স্পেশালিস্টদের ক্ষেত্রে ২ লাখ টাকা দেওয়া হবে।

পার্ট টাইম সুপার স্পেশালিস্টদের ক্ষেত্রে সপ্তাহে চার দিন করে ডিউটি করার জন্য ১ লাখ টাকা দেওয়া হবে। সঙ্গে যে কোনও ইমার্জেন্সি ভিজিটের ক্ষেত্রে ২০ হাজার টাকা দেওয়া হবে। এর পাশাপাশি যদি কেউ সপ্তাহে ১৬ ঘণ্টার বেশি ডিউটি করেন তাহলে তাঁর ক্ষেত্রে প্রতিঘণ্টার জন্য অতিরিক্ত ১২০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে সিনিয়র রেসিডেন্ট পদে যাঁদের নিয়োগ করা হবে তাঁদের ৮৬ হাজার টাকা করে দেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে পার্ট টাইম স্পেশালিস্টদের ৬০ হাজার টাকা করে দেওয়া হবে। তাঁদের সপ্তাহে ১৬ ঘণ্টা কাজ করতে হবে। তার সঙ্গে যদি কেউ সপ্তাহে ১৬ ঘণ্টার বেশি কাজ করেন তাহলে তাঁর ক্ষেত্রে অতিরিক্ত ৮০০টাকা করে দেওয়া হবে।

যাঁরা আবেদন করতে ইচ্ছুক তাঁরা আগে পুরো নোটিফিকেশন পড়ে নিয়ে তার পর আবেদন করবেন। সম্পূর্ণ নোটিফিকেশন পড়ার জন্য ক্লিক করুন-https://www.esic.nic.in

Published by:Shubhagata Dey
First published:

Tags: Recruitment 2021

পরবর্তী খবর