DRDO DRDL Recruitment 2021: জুনিয়র রিসার্চ ফেলো পদ চলছে নিয়োগ, বেতন ৩১,০০০ টাকা!

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ২০২১ সালের ১৪ জুন বা তার আগে নির্ধারিত ফরমেটে আবেদন জানাতে পারবেন।

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ২০২১ সালের ১৪ জুন বা তার আগে নির্ধারিত ফরমেটে আবেদন জানাতে পারবেন।

  • Share this:

#নয়াদিল্লি: করোনা পরিস্থিতি সারা দেশে কাজের জগতে এক আতান্তরের সৃষ্টি করেছে। বহু জায়গায় বহু প্রতিষ্ঠানের দরজায় তালা পড়ে গিয়েছে বরাবরের মতো। যে সব জায়গায় সাময়িক ভাবে তালা পড়েছে, সেখানেও সর্বত্র কিন্তু বেতনের স্থিরতা নেই। প্রায়ই খবর মেলে যে লকডাউনের পরিস্থিতিতে কর্মীদের হাতে বেতন তুলে দিতে ব্যর্থ হচ্ছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বা অনেক সময়ে তারা দিতে চাইছেও না। এমন কঠিন এক পরিস্থিতিতে সকলেই চাইবেন যে যথাযথ, বলা ভালো সুপ্রতিষ্ঠিত সংস্থার অধীনে চাকরি, যেখানে কর্মগত নিশ্চয়তা থাকবে।

এই সঙ্কটের দিনে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (DRDO)-ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট ল্যাবরেটরি (DRDL) ১০ জন জুনিয়র রিসার্চ ফেলো (JRF) পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করেছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ২০২১ সালের ১৪ জুন বা তার আগে নির্ধারিত ফরমেটে আবেদন জানাতে পারবেন।

B.E/B.Tech, M.E/M.Tech আছে এমন যোগ্য ব্যক্তিরা DRDO-এর DRDL পদের জন্য আবেদন জানাতে পারেন। আলাদা ভাবে বাড়ি ভাড়া (House Rent Allowance) ছাড়াও কর্মীর বেতন হবে ৩১,০০০ টাকা পর্যন্ত। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা DRDO-DRDL-এর জন্য অনলাইনে আবেদন জানাতে পারবেন।

গুরুত্বপূর্ণ তারিখ:

আবেদন জমা দেওয়া শুরু হয়েছে– ২২ মে ২০২১ থেকে

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ- ১৪ জুন ২০২১ পর্যন্ত

শূন্যপদের বিবরণ:

জুনিয়র রিসার্চ ফেলো (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং) - ৭টি শূন্যপদ

জুনিয়র রিসার্চ ফেলো (অ্যারোনটিক/এ্যারোস্পেস)- ৩টি শূন্যপদ

বেতন- DRDO বিধি অনুসারে মাসে ৩১,০০০ টাকা + বাড়ি ভাড়া

কী ভাবে আবেদন করবেন:

আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা DRDO- ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট ল্যাবরেটরি (DRDL) জব নোটিফিকেশন ২০২১-এ ১৪ জুন ২০২১ বা তার আগে নির্ধারিত আবেদন ফরম্যাটের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিজে স্বাক্ষর করে এবং সঠিকভাবে পূরণ করার পর ফর্মটি The Director, DRDL, Dr. APJ Abdul Kalam Missile Complex, Kanchanbagh PO, Hyderabad – 500058 এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। সেই সঙ্গে খামের উপরে প্রার্থীকে "Application for JRF Recruitment" মোটা হরফে লিখতে হবে।

Published by:Simli Raha
First published: