CSIR-CECRI Recruitment 2021: ৫৪টি টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ও টেকনিসিয়ান পদে নিয়োগ হবে, আবেদন সত্বর

আবেদন করা যাবে CSIR-CECRI-এর অফিসিয়াল ওয়েবসাইট cecri.res.in থেকে।

আবেদন করা যাবে CSIR-CECRI-এর অফিসিয়াল ওয়েবসাইট cecri.res.in থেকে।

  • Share this:

#চেন্নাই: বেশ কয়েকটি টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করতে চলেছে সেন্ট্রাল ইলেকট্রোকেমিক্যাল রিসার্চ ইনস্টিটিউট (CSIR-CECRI), কাড়াইকুদি। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আবেদন করা যাবে CSIR-CECRI-এর অফিসিয়াল ওয়েবসাইট cecri.res.in থেকে।

CSIR-CECRI নিয়োগে শূন্যপদের বিবরণ

মোট ৫৪টি শূন্য়পদে নিয়োগের প্রক্রিয়া শুরু করেছে CSIR-CECRI। যার মধ্যে রয়েছে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ও টেকনিসিয়ান পোস্ট।

কর্তৃপক্ষের অফিসিয়াল নোটিফিকেশন থেকে জানা গিয়েছে, ৫৪টি শূন্যপদের মধ্যে ১৩টি পদ খালি রয়েছে টেকনিসিয়ানদের জন্য এবং ৪১টি পদ খালি রয়েছে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য।

CSIR-CECRI নিয়োগে শূন্যপদে আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ

নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গিয়েছে। চলবে ২৭ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত। আবেদনপত্রের হার্ড কপি জমা দেওয়ার শেষ তারিখ ১২ অক্টোবর। এই দিনের মধ্যে সকলকে হার্ড কপি জমা করে দিতে হবে।

CSIR-CECRI নিয়োগে শূন্যপদে আবেদনের বয়সসীমা

আবেদনের জন্য এক্ষেত্রে ন্যূনতম বয়সসীমা উল্লেখ করেছে কর্তৃপক্ষ। ২৮ সেপ্টেম্বর অনুযায়ী ইচ্ছুক প্রার্থীর বয়স হতে হবে ২৮। এর বেশি বয়সের কেউ এক্ষেত্রে আবেদন করতে পারবেন না।

CSIR-CECRI নিয়োগে শূন্যপদে আবেদনের ফি

আবেদনের জন্য ফি দিতে হবে। জেনেরাল ক্যাটাগরির প্রার্থীদের দিতে হবে ৫০০ টাকা করে। এক্ষেত্রে SC, ST, PwBD, মহিলা আবেদনকারী ও CSIR-এর কোনও কর্মী আবেদন করলে তাঁকে ফি বাবদ কোনও টাকা দিতে হবে না।

CSIR-CECRI নিয়োগে শূন্যপদে আবেদনের প্রক্রিয়া

১. আবেদনপত্র পাওয়া যাচ্ছে CSIR-CECRI-র অফিসিয়াল ওয়েবসাইট cecri.res.in থেকে। আবেদনের জন্য প্রথমে তাই এই ওয়েবসাইটটি খুলতে হবে।

২. একটি হোম পেজ খুলবে, সেখান থেকে অপরচুনিটিজ ট্যাবে ক্লিক করতে হবে।

৩. একটি লিঙ্ক পাওয়া যাবে আবেদন সংক্রান্ত, লিঙ্কটিতে ক্লিক করলে আবেদনপত্রটি পাওয়া যাবে।

৪. আবেদনপত্রটি পূরণ করতে হবে সমস্ত প্রয়োজনীয় তথ্য-সহ।

৫. জমা দিতে হবে আবেদনপত্রের ফি।

৬. যা যা নথি জমা দেওয়ার কথা নোটিফিকেশনে বলা হয়েছে তা আপলোড করে দিতে হবে। এক্ষেত্রে বলে রাখা ভালো, নোটিফিকেশন দেখে আগেই নথিগুলি তৈরি করে রাখতে হবে; ফরম্যাট, সাইজ সমস্তটা দেখে নিতে হবে আগে।

৭. পুরো কাজটি শেষ হলে আবেদনপত্রের প্রিন্ট আউট নেওয়ার অপশন আসবে, সেখান থেকে আবেদনপত্রটির প্রিন্ট আউট নিতে হবে।

কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আবেদনপত্রটি পূরণের পর সকলকে তার প্রিন্ট আউট বের করে, তাতে নিজের সই করে The Controller of Administration, CSIR–Central Electrochemical Research Institute, Karaikudi–630003, Tamil Nadu -এই ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্রটি জমা পড়ার শেষ তারিখ ১২ অক্টোবর, ২০২১।

Published by:Ananya Chakraborty
First published: