CDAC Recruitment: টেকনিক্যাল, নন-টেকনিক্যাল পদে কমপিউটিংয়ে চলছে নিয়োগ, জানুন বিশদে!

চাকরির খবর।

বিশদ তথ্যের জন্য যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করার পরামর্শ দেওয়া হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ অ্যাডভান্সড কমপিউটিং (Center for Development of Advanced Computing), সংক্ষেপে CDAC-তে শুরু হয়েছে চলতি বছরের নিয়োগ প্রক্রিয়া। জানা গিয়েছে যে সব মিলিয়ে ১৪টি শূন্যপদে টেকনিক্যাল এবং নন-টেকনিক্যাল কাজের জন্য প্রার্থী নিয়োগ করতে চলেছে এই প্রতিষ্ঠান। সিনিয়র অ্যাসিসট্যান্ট (Senior Assistant), জুনিয়র অ্যাসিস্ট্যান্ট (Junior Assistant), অ্যাসিস্ট্যান্ট (Assistant) এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (Technical Assistant)- এই ৪ পদের জন্য ১৪ জন উপযুক্ত প্রার্থীকে চাকরি দেওয়া হবে বলে খবর। বিশদ তথ্যের জন্য যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করার পরামর্শ দেওয়া হয়েছে।

সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ অ্যাডভান্সড কমপিউটিং-এর অনলাইনে আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার প্রক্রিয়া এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে। যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১০ জুলাই, ২০২১; এই তারিখের পরে আসা কোনও আবেদন গ্রাহ্য করা হবে না।

সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ অ্যাডভান্সড কমপিউটিং-এর অনলাইনে আবেদনের বয়সগত যোগ্যতা: ১. সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে যাঁরা আবেদন করতে চান, তাঁদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ২. জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে যাঁরা আবেদন করতে চান, তাঁদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। ৩. PwD ক্যাটাগরিতে যাঁরা অ্যাসিস্ট্যান্ট পদের জন্য আবেদন করতে চান, একমাত্র তাঁদের ক্ষেত্রেই বয়সের উর্ধ্বসীমা ৪৫ বছর।

সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ অ্যাডভান্সড কমপিউটিং-এর কাজের জায়গা: পুণে এবং তার পার্শ্ববর্তী অঞ্চলের জন্য ৫টি, মুম্বই এবং তার পার্শ্ববর্তী অঞ্চলের জন্য ৮টি, হায়দরাবাদ এবং তার পার্শ্ববর্তী অঞ্চলের জন্য ১টি পদ রয়েছে বলে জানা গিয়েছে।

সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ অ্যাডভান্সড কমপিউটিং-এর অনলাইনে আবেদনের প্রক্রিয়া: ১. সবার প্রথমে যেতে হবে অফিসিয়াল ওয়েবসাইটে- https://www.cdac.in/ ২. হোমপেজের Career ট্যাবের অন্তর্গত Current Openings অপশনে ক্লিক করতে হবে। ৩. যে পদের জন্য আবেদন করা হবে, সেই লিঙ্কে ক্লিক করতে হবে। ৪. এর পর সংশ্লিষ্ট লিঙ্কের Apply অপশনে ক্লিক করতে হবে। ৫. যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্রটি পূরণ করতে হবে। ৬. তথ্য মিলিয়ে নিয়ে ক্লিক করতে হবে Submit অপশনে। ৭. ভবিষ্যতের প্রয়োজনে আবেদনপত্রের একটা প্রিন্ট আউট নিয়ে রাখা বাঞ্ছনীয়।

প্রার্থীর মেইল-আইডি মারফত লিখিত পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে।

Published by:Raima Chakraborty
First published: